অমিতের বাড়িতেই বিজেপিতে যোগ রাজীব-বৈশালীসহ ছ’জনের

অমিত শাহর (Amit Shah) পাঠানো বিমানে দিল্লি গিয়ে তাঁরই বাড়িতে বিজেপিতে যোগ দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajiv Banerjee)। সঙ্গে রথীন চক্রবর্তী (Rajiv Banerjee), বৈশাখী ডালমিয়া (Boishakhi Dalmia), পার্থসারথি চট্টোপাধ্যায় এবং প্রবীর ঘোষাল (Prabir Ghosal)। দেরিতে পৌঁছলেও যোগ দেন অভিনেতা রুদ্রনীল। শনিবারে দিল্লি গিয়ে বিজেপির (Bjp) সদর দফতরে জেপি নাড্ডার (Jp Nadda) উপস্থিতিতে বিজেপিতে যোগদানের খবর ছিল বিজেপি সূত্রে। পরে এর সঙ্গে যোগ হয় রুদ্রনীল ঘোষের নাম। তবে অমিত শাহর পাঠানো চার্টার্ড বিমানে তাঁর জায়গা হয়নি বলেই সূত্রের খবর। তিনি গিয়েছেন অন্য বিমানে। শুধু তাই নয়, অমিত শাহর কৃষ্ণামেনন মার্গের বাড়িতেও রুদ্রনীল ঘোষকে প্রথমে দেখা যায়নি। তবে, যোগ দিয়ে অমিত শাহর বাড়ির বাইরে দাঁড়িয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, দেরিতে হলেও রুদ্রনীল গিয়ে পৌঁছে ছিলেন তাঁদের বৈঠকে। এবং তিনিও বিজেপিতে যোগ দিয়েছেন।

প্রথমে জানা গিয়েছিল, রবিবার ডুমুরজোলায় বিজেপির যোগদান মেলায় অমিত শাহর উপস্থিতিতে গেরুয়া শিবিরে আনুষ্ঠানিকভাবে নাম লেখাবেন রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়াররা। কিন্তু দিল্লি বিস্ফোরণের জেরে দুদিনের সফরে রাজ্যে আসেননি অমিত শাহ। এই পরিস্থিতিতে বিজেপি সূত্রের খবর, রাজীব-সহ এই নেতানেত্রীদের দিল্লি (Delhi) ডেকে পাঠান অমিত শাহ। সেই মতো চার্টার্ড বিমান পাঠান তিনি। তাতে করেই এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ দিল্লি রওনা দেন এই পাঁচজন। ছিলেন মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়ও। অন্য বিমানে দিল্লিতে যান রুদ্রনীল ঘোষ।

আরও পড়ুন- তামিলনাড়ু নির্বাচনে জোট বেঁধে লড়বে AIADMK ও BJP, ঘোষণা নাড্ডার

অমিত শাহর ব্যস্ত সূচির মধ্যেই রাত আটটার পর তাঁদের সঙ্গে দেখা করেন। সেখানে দীর্ঘক্ষণ তাঁদের সঙ্গে বৈঠক হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। নিজেই এই 6 জনকে দলে যোগ দান করান অমিত। বিজেপিতে যোগ দিয়ে শনিবার রাতেই রাজ্যে ফিরছেন রাজীবরা। রবিবার, ডুমুরজোলা স্টেডিয়ামে বিজেপির সভায় সদ্য যোগ দেওয়া নেতা-নেত্রীরা উপস্থিত থাকবেন বলে জানান রাজীব।

বিজেপিতে যোগ দিয়েই সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, পাখির চোখ বিধানসভা নির্বাচন রবিবার স্টেডিয়ামে আরও অনেক বিরোধীদলের নেতা-নেত্রী এবং টলিউডের তারকা বিজেপিতে যোগদান করবেন।

আরও পড়ুন- ভারতের বিরুদ্ধে জয় পেতে পরিকল্পনা শুরু বাটলারদের


Advt

 

 

Previous articleতামিলনাড়ু নির্বাচনে জোট বেঁধে লড়বে AIADMK ও BJP, ঘোষণা নাড্ডার
Next articleতমলুকের ৩ কলেজের সভাপতির পদ থেকে অপসারিত দিব্যেন্দু