“চাকরি দাও, নয়তো ডিগ্রি ফেরত নাও”, বাজেটের আগেই মোদিকে চিঠি ছাত্র সংগঠনের

করোনা (Corona) আবহের মধ্যেই পেশ হতে চলেছে কেন্দ্রীয় বাজেট (Budget)। স্বাধীনতার পর এমন কঠিন পরিস্থিতির মধ্যে মনে হয় আর কোনও সরকার বা তাদের অর্থমন্ত্রীকে (Finance Minister) বাজেট পেশ করতে হয়নি। যে কাজটি শুরু করছেন নির্মলা সীতারামণ (Nirmala Sitaraman)। বিশেষ করে কর্মসংস্থান একটা বড় ইস্যু এবার বাজেটে।

কিন্তু তার আগেই সারা দেশে কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই (ASUI) কর্মসংস্থানের দাবিতে প্রধানমন্ত্রী (PM) নরেন্দ্র মোদিকে (Narendra Modi) চিঠি (Letter) পাঠানোর কর্মসূচি নিয়েছে। প্রদেশ কংগ্রেস ভবনে (PCC) এ রাজ্যেও “চাকরি দাও নয়তো ডিগ্রি ফেরত নাও” কর্মসূচির আনুষ্ঠানিক সূচনা করা হয়েছে।এনএসইউআইয়ের সর্বভারতীয় সম্পাদক এবং রাজ্যের দায়িত্বপ্রাপ্ত নেতা রোশনলাল বিট্টু এবং এনএসইউআইয়ের রাজ্যের শাখা, ছাত্র পরিষদ সভাপতি সৌরভ প্রসাদ উপস্থিত ছিলেন।

এতে অংশ নেওয়ার জন্য ৭২৯০৮০০৮৫০ নম্বরে মিসড কল দিতে হবে। তারপরে সেই নম্বরে একটি এসএমএস আসবে। তাতে থাকবে একটি লিঙ্ক। সেখানে গিয়ে আগ্রহীরা নিজের পরিচয় এবং শিক্ষাগত যোগ্যতা দিয়ে ফর্ম পূরণ করবেন। সেই তথ্য সংগ্রহ করে প্রধানমন্ত্রীকে পাঁচ লক্ষ চিঠি পাঠানো হবে।

Previous articleঅর্থনীতি তলানিতে, তবুও ভোটের লক্ষ্যে বাংলার জন্য প্যাকেজ- পলিটিক্স !
Next articleসাংসদ পদে সম্ভবত ইস্তফা দিতে চলেছেন দিব্যেন্দু অধিকারী, তুঙ্গে জল্পনা