স্ত্রীকে খুন, শাশুড়িকে কুপিয়ে ‘ফেরার’ যুবক

স্ত্রী ও শাশুড়িকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। সোমবার রাতে বক্সিরহাট (Bakshirhat) থানার বারোকোদালির ঘটনা৷ স্ত্রীকে মৃত বলে ঘোষনা করে তুফানগঞ্জ হাসপাতাল৷ আশঙ্কাজনক অবস্থায় কোচবিহার (Coochbehar) এমজেএন হাসপাতালে চিকিৎসাধীন শাশুড়ি। বক্সিরহাট থানার পুলিশ (Police) জানিয়েছে মৃতের নাম অঙ্কিতা সরকার (Ankita Sarkar)। আহত মহিলার নাম সান্ত্বনা সরকার। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বক্সিরহাট থানার পুলিশ৷ পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক অসমের (Assam) বাসিন্দা৷ ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক৷

সোমবার রাত সাড়ে দশটা নাগাদ বারো কোদালি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তাঁতিপাড়া এলাকায় এই খুনের ঘটনা ঘটে। ঘটনার তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান দীর্ঘদিন থেকে অসমের রঙ্গিয়া এলাকার বাসিন্দা স্বামীর সঙ্গে অশান্তি চলছিল বক্সিরহাটের অঙ্কিতা সরকারের। মেয়ের বাপের বাড়ির পাড়ায় এই নিয়ে সালিশিও হয়। অশান্তি চরমে উঠলে বাপের বাড়িতেই কয়েক মাস ধরে থাকতেন অঙ্কিতা। মৃতার খুড়তুতো ভাই সৌম্যজিৎ সরকার জানান, তাঁর দিদির সঙ্গে সাংসারিক অশান্তি চলছিল৷ সোমবার রাত সাড়ে দশটা নাগাদ তাঁতিপাড়া এলাকায় বাড়িতে ঢুকে মা ও মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কোপান অভিযুক্ত।

রক্তাক্ত অবস্থায় অঙ্কিতাকে তুফানগঞ্জ (Tuphangange) হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। গুরুতর আহত শাশুড়ি কোচবিহার এমজেএন হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

Previous articleনার্সিং ট্রেনিংয়ের স্কুলের আড়ালে নীল ছবির কারবার! ধৃত ২
Next articleকৃষকদের রুখতে কড়া প্রশাসন, রাস্তার মাঝে পোতা হল পেরেক সঙ্গে কংক্রিটের ব্যারিকেড