ওন্দার সভায় নাড্ডার পরিবর্তনযাত্রা’কে তীব্র আক্রমণ কুণালের

নাড্ডার ‘পরিবর্তনযাত্রা’কে বাঁকুড়ার ওন্দার জনসভা থেকে তীব্র আক্রমণ করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, একদিন যে মুকুল রায়কে (Mukul Roy) কটাক্ষ করেছিলেন নাড্ডা, আজকে তিনিই দলের সহ-সভাপতি আর সভাপতি জেপি নাড্ডা- এটাই হল বিজেপির পরিবর্তন। কুণাল বলেন, মুকুল রায় থেকে শুরু করে শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari), শোভন চট্টোপাধ্যায় (Shovan Chattopadhyay) থেকে শুরু করে শঙ্কুদেব পণ্ডা- যাঁদের বিরুদ্ধে সারদা-নারদ-সিন্ডিকেট বিভিন্ন বিষয় নিয়ে অভিযোগের আঙুল তুলেছিল গেরুয়া শিবির, আজকে তাঁদেরকেই দলে নিয়ে পদ অলংকৃত করছে। পরিবর্তনের নামে রাজ্যে যাত্রাপালা করছে বিজেপি- তীব্র আক্রমণ কুণালের।

তৃণমূলের বি টিমকে ভোট দেওয়ার থেকে ভোটটা তৃণমূলকেই দিন- বাঁকুড়ার ওন্দার জনসভায় বলেন কুণাল। তিনি আদি বিজেপি (Bjp) দের উদ্দেশ্যে বলেন, “একদিন যাঁদের দেখে আপনারা বলেছিলেন কোমরে দড়ি দিয়ে ঘোরাবেন। বিজেপির কার্যালয় নারদের ভিডিও ফুটেজ দেখিয়েই যাঁদের বলেছিলেন ‘চোর’ আজকের তাঁরাই বিজেপি নেতা। রাজ্য বিজেপি এখন কার্যত তৃণমূলের বি-টিম হয়ে গিয়েছে। যদি তাঁদেরই ভোট হয়, তার থেকে ভালো সরাসরি তৃণমূল (Tmc) কংগ্রেসকে জয়যুক্ত করুন”।

কুণাল ঘোষ বলেন, ওন্দাতে সব সময় বিজেপির কিছু ভোটব্যাঙ্ক আছে। লোকসভা নির্বাচনের সমীকরণে সেটা থাকতে পারে। কিন্তু রাজ্যে বিধানসভা নির্বাচনের সময় উন্নয়নের স্বার্থে এলাকার মানুষের মা মাটি মানুষের সরকারের হাত শক্ত করা।

সব রকম সুবিধা পেয়ে যারা দল ছেড়ে পিঠ বাঁচাতে অন্য দলের নাম লিখিয়েছেন তাদের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন কুণাল। তিনি বলেন, “গদ্দার চিরকাল গদ্দার থাকে”। যারা নিজেদের স্বার্থে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন, বিজেপির মনে রাখা উচিত তাঁরা নিজেরা ভালো সাজতে তৃণমূলের সঙ্গেও যোগাযোগ রাখছেন।

এদিনের জনসভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য-(Chandrima Bhattacharya)সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সভায় ভিড় ছিল চোখে পড়ার মতো শীত উপেক্ষা করে সন্ধের মুখে তৃণমূলের সভা ছিল কানায় কানায় পূর্ণ। দলবদলুদের কথা বক্তারা উল্লেখ করলেই জনতা তরফ থেকে আওয়াজ ওঠে ‘মীরজাফর’।

আরও পড়ুন- ওন্দার জনসভায় দাঁড়িয়ে বিজেপি কর্মী-সমর্থকদের উদ্দেশে কী বললেন কুণাল?

Advt

 

Previous articleওন্দার জনসভায় দাঁড়িয়ে বিজেপি কর্মী-সমর্থকদের উদ্দেশে কী বললেন কুণাল?
Next articleভয়ে মুখ বন্ধ রাজ্যবাসীর: রাজ্যপাল, ভয় দেখাচ্ছেন ধনকড়ই: কল্যাণ