তৃণমূলের মঞ্চে শুভেন্দু ঘনিষ্ঠ নেতা, শীর্ষ নেতৃত্বের সামনে বিক্ষোভ কর্মী-সমর্থকদের

দলের বিরুদ্ধে সরব হয়ে একাধিক কর্মী সমর্থক সহ তৃণমূল ছেড়ে বিজেপিতে(BJP) যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। দলত্যাগী এহেন শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ নেতা কেন তৃণমূলের(TMC) মঞ্চে থাকবে? এই প্রশ্ন তুলে বিক্ষোভে ফেটে পড়লেন দলের কর্মী সমর্থকরা। শুক্রবার ঘটনাটি ঘটেছে পটাশপুরে। এ ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, শুক্রবার পটাশপুরে তৃণমূলের জনসভায় উপস্থিত ছিলেন সৌমেন মহাপাত্র দেবাংশু ভট্টাচার্য মত শীর্ষ নেতৃত্বরা। এই মঞ্চে দেখা যায় শুভেন্দু ঘনিষ্ঠ স্থানীয় তৃণমূল নেতা অপরেশ সাঁতরাকে(Aparesh satra)। দলের মঞ্চে ওই নেতাকে দেখা যেতে হবে ফেটে পড়েন তৃণমূলের কর্মী সমর্থকরা। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যে বিক্ষোভকারীদের সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয় মঞ্চে উপস্থিত নেতৃত্বদের।

আরও পড়ুন:প্রতিবাদের অধিকার থাকলেই যত্রতত্র যখন তখন করা যায় না: সুপ্রিম কোর্ট

তৃণমূল সূত্রের খবর শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর তৃণমূল থেকে পদত্যাগ করেছিলেন আড়গোয়াল গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান অপরেশ সাঁতরা। যদিও পরে তিনি তৃণমূলে ফিরে আসেন। এরপর শুক্রবার পটাশপুর দু’নম্বর ব্লকে তৃণমূলের এই জনসভায় অপরেশ সাঁতারাকে মঞ্চে দেখেই ক্ষিপ্ত হয়ে ওঠেন দলের কর্মী সমর্থকরা। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো অস্বস্তিতে পড়তে হয় দলকে।

Advt

Previous articleভোট প্রচারে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করবে তৃণমূল, শুরু হয়েছে প্রশিক্ষণ শিবির
Next articleউচ্চ মাধ্যমিকের প্রশ্নপত্রে বদল, বিজ্ঞপ্তি জারি সংসদের