রাজ্যে শিক্ষার পরিবেশ ফেরানোর কথা ভাবছে বিজেপি, ২ টাকার বিনিময়ে বাগদেবীর মূর্তি বিলি

রাজ্যে শিক্ষার পরিবেশ ফেরানোর কথা ভাবছে ভারতীয় জনতা পার্টি। আর তাই ২ টাকার বিনিময়ে স্থানীয়দের হাতে বাগদেবীর মূর্তি তুলে দিলেন বিজেপি কর্মীরা।

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে রাজ্য-রাজনীতিতে চড়ছে পারদ। এই জায়গায় দাঁড়িয়ে জনসংযোগকেই হাতিয়ার করতে চাইছে গেরুয়া শিবির। তাই এই অভিনব উদ্যোগ নিয়েছেন কামারহাটি বিধানসভা এলাকার বিজেপি কর্মীরা। স্থানীয় বিজেপি কর্মী কৌশিক মিত্র ও বিজেপি নেতা বিজয় কুমার মাহাতোর উদ্যোগেই মূলত এই ব্যবস্থাপনা। কামারহাটি রথতলা পার্টি অফিস থেকে সোমবার রাত পর্যন্ত সরস্বতী ঠাকুরের মূর্তি এলাকার মানুষের হাতে তুলে দেওয়া হয়। শতাধিক মূর্তি বিলি করা হয়েছে বলে জানিয়েছেন বিজেপি কর্মীরা।

আরও পড়ুন-মিদ্দা পরিবারকে চাকরির আশ্বাস, দিলীপ বললেন ‘মুখ্যমন্ত্রীর এত দরদ উথলে উঠল কেন?’

বিজেপি কর্মী কৌশিক মিত্র বলেন, “ঠাকুরের মূর্তি বিনা পয়সায় দিতে নেই তাই আমরা প্রতীকী ২ টাকা করে নিয়েছি। রাজ্যে শিক্ষার পরিবেশ ফিরুক। কর্মসংস্থান হোক। আমরা দলের তরফে মানুষের কাছে আবেদন করেছি, তাঁরাও এই প্রার্থনাই করুন মায়ের কাছে।”

Advt

মঙ্গলবার সকাল থেকেই বাগদেবীর আরাধনায় মেতে উঠেছে বিজেপি। বিজেপি নেতারা অংশ নিয়েছেন সরস্বতী পুজোয়। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ উলুবেড়িয়া ও খড়গপুরে, শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে, বিভিন্ন সংগঠনের উদ্যোগে আয়োজিত সরস্বতী পুজোয় উপস্থিত ছিলেন। এছাড়া, রাহুল সিনহা, সায়ন্তন বসু, লকেট চট্টোপাধ্যায়রাও এদিন বাগদেবীর আরাধনায় অংশ নেন।

Previous articleরেকর্ড গড়ে এবার মৃদু ধাক্কা খেল দেশের শেয়ারবাজার
Next articleসংসদ ভবনে ধর্ষণ, নির্যাতিতার কাছে ক্ষমা চাইলেন অষ্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী