নুসরতকে ডিভোর্স দিতে চলেছেন নিখিল? মুখ খুললেন সাংসদ

নুসরতকে ডিভোর্স দিতে চলেছেন নিখিল? স্ত্রী নুসরত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিস দিয়েছেন নিখিল জৈন এই খবর রটেছে সোশাল মিডিয়ায়। এই প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মঙ্গলবার নুসরত বলেন, “এই খবর সম্পূর্ণ মিথ্যা। ভিত্তিহীন! আমার আর নিখিলের বিবাহবিচ্ছেদ নিয়ে কোনও কথাই হয়নি।” এরপর নিখিলের ওই সংবাদমাধ্যম যোগাযোগ করলে নিখিল বলেন, “বিবাহবিচ্ছেদ নিয়ে এই মুহূর্তে কোনও কথা বলতে পারছি না। তবে সময় এলেই বলব।”

আরও পড়ুন-টুলকিট কাণ্ডে জামিন পেলেন পরিবেশকর্মী দিশা রবি

অক্টোবরের পর থেকে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরতের সঙ্গে তাঁর আর কোনও ছবি দেখা যায়নি। নুসরতের প্রোফাইলেরও প্রায় একই পরিস্থিতি। এর মধ্যেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছিল।

Advt

এই মুহূর্তে সাংসদ-অভিনেত্রীর ঠিকানা তাঁর বালিগঞ্জের বাড়ি। সেখানে মা, বাবা এবং বোনের সঙ্গেই থাকছেন তিনি। এমনকি, নুসরতের জন্মদিনের অনুষ্ঠানেও ছিলেন না নিখিল। সেই অনুষ্ঠানে দেখা গিয়েছিল যশ দাশগুপ্তকে। কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারেও ছবির নায়িকা নুসরতের সঙ্গে নিখিলকে দেখা যায়নি। উল্টে যশকে সঙ্গে নিয়েই তিনি সংবাদমাধ্যমের সামনে ধরা দিয়েছিলেন। ওয়াকিবহাল মহলের বক্তব্য, নিখিলের নুসরতের ধারেপাশে না-থাকা আর যশের বেশি বেশি করে থাকাই বুঝিয়ে দিচ্ছে, নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্ক আর আগের মতো নেই।

নুসরতের প্রতি ভালবাসার কথাও আকারে ইঙ্গিতে গত ১৪ ফেব্রুয়ারি ‘ভালবাসা দিবস’-এর দিন বুঝিয়েছিলেন নিখিল। সেদিন একটি পোস্ট করেছিলেন তিনি। যার সারমর্ম ‘কেউ একজন বদলে গেলেও আমি একই আছি।