রুট বিতর্ক নিয়ে মুখ খললেন মইন আলি

ইংল‍্যান্ডে ফিরে  ইংল‍্যান্ড অধিনায়ক (england captain ) জো রুটের ( joe root) পাশে দাড়ালেন মইন আলি( moeen ali) । এদিন সাংবাদিক সম্মেলনে রুট-মইন বিতর্ক নিয়ে মুখ খুললেন মইন।

বিতর্কের সূত্রপাত মইন আলির দেশে ফেরা নিয়ে। ইংল‍্যান্ড টিমে ম‍্যাচ খেলানো হয় রোটেশন পদ্ধতিতে। সেই পদ্ধতিতে এবার দেশে ফিরে গিয়েছেন মইন আলি। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টে নিয়েছিলেন ৮ উইকেট। তাঁর দেশে ফেরা নিয়ে শুরু হয় বিতর্ক।

ইংল্যান্ড অধিনায়ক জো রুটকে মইন আলি দেশে ফেরা নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন,” দেশে ফিরে যাওয়াটা মইনের ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল।” আর এই উত্তরে দেখা যায় বিতর্ক। জানা যায়, সে দিন রাতেই রুট গিয়ে মইনের কাছে ক্ষমা চেয়ে নেন।

এরপরেই ইংল‍্যান্ড কোচ ক্রিস সিলভারউড বলে যান, “ভুল বোঝাবুঝির জন্য আমরা দুঃখিত। বাকিদের ক্ষেত্রে যা রাস্তা নেওয়া হয়েছে, মইনের ক্ষেত্রেও তাই।”

ইংল্যান্ডে ফিরে গিয়ে মইন বলেন, “রুটকে আমি অনেক দিন থেকে চিনি। রুট যা বলেছিল, তা সম্পূর্ণ ভুলবশতই। কোনও উদ্দেশ্য নিয়ে কিছু বলেনি।ব্যাপারটা এমন কিছু বড় নয়। শুরুতেই ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে। ঘটনার পরেই ও আমাকে মেসেজ করেছিল। ফোনও করে। এ সব ব্যাপার হয়েই থাকে।”

আরও পড়ুন:ব্রেকফাস্ট স্পোর্টস

Advt