শেষ ম‍্যাচেও হার ইস্টবেঙ্গলের

আইএসএলের( isl) শেষ ম‍্যাচে হার দিয়ে শেষ করল এসসি ইস্টবেঙ্গল(sc east bengal) । এদিন তারা ৫-৬ গোলে হারল লিগের লাষ্ট বয় ওড়িশা এফসি ( odisha fc) কাছে। জঘন্য রক্ষণ ও সুব্রত পালের একাধিক ভুলের খেসারত দিল লাল-হলুদ। সবচেয়ে বেশি ১১ গোল হল এই ম্যাচে। আইএসএলের ইতিহাসে এটাই প্রথম ম্যাচ যেখানে ১১ গোল দেখল ফুটবল দর্শক।

লিগের শেষ ম‍্যাচ। তাই জয় দিয়েই শেষ করতে চেয়েছিল ইস্টবেঙ্গল। যার ফলে দলে ব্রাইট, পিলকিন্টন, মাঘোমাকে রেখে দল সাজান ফাউলার। ম‍্যাচের ২৪ মিনিটে গোল করে লাল-হলুদকে এগিয়ে দেন পিলকিন্টন। তবে এই ব‍্যবধান বেশিক্ষন ধরে রাখতে পারেনি ফাউলারের দল। ম‍্যাচের ৩৩ মিনিটে গোল করে ওড়িশা এফসির হয়ে সমতা ফেরান সাইলং। এরঠিক তিন মিনিটের ব‍্যবধানে ওড়িশা এফসির করা আত্মঘাতী গোলে ২-১ এগিয়ে যায় লাল-হলুদ।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে শুরুতেই ওড়িশার হয়ে গোলশোধ করে দেন রামফাংজোয়া। এরঠিক দু মিনিটের ব‍্যবধানে ওড়িশাকে ৩-২ গোলে এগিয়ে দেন জেরি।ম‍্যাচের ৫৯ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে ৩-৩ করেন আমাদি। ৬৫ মিনিটে ওড়িশার হয়ে ৪-৩ করেন রামফাংজোয়া।ম‍্যাচের ৬৭ মিনিটে ওড়িশাকে ৫-৩ গোলে এগিয়ে দেন জেরি। ৬৯ মিনিটে ওড়িশাকে ৬-৩ গোলে এগিয়ে দেন মাউরিসিও। আক্রমণে ঝাঁজ বাড়ায় ইস্টবেঙ্গল। ম‍্যাচের ৭৪ মিনিটে লাল-হলুদের হয়ে ৪-৬ করেন জেজে। ম‍্যাচের ইনজুরি টাইমে ইস্টবেঙ্গলের হয়ে ৫-৬ করেন আমাদি। এই হারের ফলে ২০ ম‍্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে নবম স্থানে শেষ করল রবি ফাউলারের দল। লিগে শুরু থেকে শেষ। ডিফেন্সের কারণে গোল হজম করে গেল লাল-হলুদ ব্রিগেড। ফাউলারের ঠিক করা বিদেশি তাদের জঘন্য প‍্যারফমেন্স নিয়ে প্রশ্ন রেখে গেল অনেক।

আরও পড়ুন:রিয়ালের বিরুদ্ধে তিন পয়েন্ট লক্ষ‍্য শঙ্করলালের

Advt

Previous articleরবিবাসরীয় বাম ব্রিগেডের বক্তা তালিকা চূড়ান্ত, ব্রাত্য গতবারের “চ্যাম্পিয়ন” দেবলীনা!
Next articleভরা বসন্তে গরমে জেরবার শহরবাসী, সপ্তাহান্তে আরও ঊর্ধ্বমুখী পারদ