মমতার দেখানো পথেই কেন স্মৃতি ইরানি? কটাক্ষ সায়নীর

মমতা বন্দ্যোপাধ্যায়কে নকল! সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে কটাক্ষ করলেন সদ্য তৃমমূলে যোগ দেওয়া টলিপাড়ার অন্যতম অভিনেত্রী সায়নী ঘোষ।

পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ই-স্কুটারে চেপে কালিঘাট থেকে নবান্ন গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘স্কুটি-সফর’-এর পরের দিনই বাংলায় এসে বারুইপুর, সোনারপুরে বিজেপির (BJP) পতাকা লাগানো স্কুটি চালান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও। এই দুই ছবিই টুইট করেছেন সায়নী। তারই ক্যাপশনে বিদ্রুপ করে তিনি লিখেছেন, “আপনার সবচেয়ে বড় সমালোচক শেষপর্যন্ত আপনাকেই নকল করবে।” এর পরে আবার ‘বেঙ্গল শোজ দ্য ওয়ে’ (Bengal Shows The Way) হ্যাশট্যাগও দিয়েছেন অভিনেত্রী।

বাংলা যেন উত্তরপ্রদেশ বা বিহার না হয় সেই জন্যই বিজেপিকে ঠেকাতেই তৃণমূলে যোগ দিয়েছেন সায়নী। রাজ্য থেকে বিজেপিকে তাড়ানোই তাঁর একমাত্র লক্ষ্য। সেই জন্যই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় সক্রিয় রাজনীতিতে নেমেছেন তিনি। শনিবার সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে তীব্র ভাষায় কটাক্ষ করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় এবং স্মৃতি ইরানির ছবি পাশাপাশি পোস্ট করে সায়নীর মন্তব্য, “মমতা বন্দ্যোপাধ্যায়কে নকল করেছেন স্মৃতি ইরানি (Smriti Irani)।” এখানেই থেমে থাকেননি সায়নী! পাশাপাশি তাঁকে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করে এও বলতে শোনা যায় যে, ‘বাংলাই পথ দেখায়’।

আরও পড়ুন- প্রার্থী ঘোষণার আগেই তৃণমূলের দেওয়াল লিখন কোচবিহারে

Advt