‘মোদিই প্রকৃত নেতা’, নির্বাচন পূর্বে জল্পনা বাড়িয়ে টুইট দীনেশ ত্রিবেদীর

রাজ্যসভা থেকে ইস্তফা দিয়েছিলেন আগেই, বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা তৈরি হলেও এখনও খাতায়-কলমে বিজেপিতে(BJP) যোগ দেননি তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ দীনেশ ত্রিবেদী(Dinesh Trivedi)। বঙ্গ নির্বাচনের প্রাক্কালে এবার দেশের প্রধানমন্ত্রী(Prime Minister) নরেন্দ্র মোদীর(Narendra Modi) প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন তিনি। সোমবার এক টুইটে তিনি লেখেন, ‘প্রধানমন্ত্রীই প্রকৃত নেতা। আত্মনির্ভরতার ধারক ও বাহক’। ত্রিবেদীর এহেন ট্যুইটের পর স্বাভাবিকভাবেই তাঁর বিজেপি যোগদানের সম্ভাবনা আরও জোরালো হয়ে উঠেছে।

সোমবার সকালে দিল্লির এইমস হাসপাতাল থেকে করোনা টিকা নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ প্রসঙ্গে রাজনৈতিক মহলের অনুমান দেশবাসীর ভরসা বাড়াতেই সোমবার সকালে কোভ্যাক্সিনের ডোজ নেন তিনি। কোভিশিল্ডের রমরমা বাজারে মোদির কোভ্যাকসিনের টিকা নেওয়া আত্মনির্ভরতার পথেই হাঁটা। প্রধানমন্ত্রীর এই টিকা নেওয়ার পর তাঁর ভূয়শী প্রশংসা করে টুইট করেন দীনেশ ত্রিবেদী। টুইটে তিনি লেখেন, ‘প্রধানমন্ত্রী একজন সত্যিকারের নেতা, যিনি সামনে থেকে লড়াইটা করেন। এটাই আসল আত্মনির্ভরতা ও আত্মবিশ্বাস।’ অবশ্য শুধুমাত্র ত্রিবেদী নন, সম্প্রতি প্রধানমন্ত্রীর প্রশংসা করতে দেখা গিয়েছে একদা বিরোধী দলনেতা গুলাম নবি আজাদকে।

আরও পড়ুন:পুরীতে যাওয়ার প্ল্যান করছেন? জেনে নিন নয়া নির্দেশিকায় কী বলেছে ওড়িশা সরকার

উল্লেখ্য, রাজ্যে দলবদলের হিড়িকে নাটকীয়তা বজায় রেখে হঠাৎ রাজ্যসভায় দাঁড়িয়ে ইস্তফা দেন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী। জানান, দলে থেকে কাজ করা সম্ভব হচ্ছে না। দম বন্ধ হয়ে আসছে ক্রমশ। অন্তরাত্মার ডাকে সাড়া দিয়েই দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দীনেশ ত্রিবেদী দলত্যাগের পর স্বাভাবিকভাবেই জল্পনা শুরু হয় এবার হয়তো বিজেপিতে যোগ দেবেন তিনি। অবশ্য সে সম্ভাবনা একেবারেই এড়িয়ে যাননি প্রাক্তন সাংসদ। এহেন সময়ে বাংলায় নির্বাচনের প্রাক্কালে দীনেশ ত্রিবেদী মোদীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠার ঘটনা জল্পনা আরও বাড়ছে।

Advt