প্রকাশ্যে দাদাগিরি! নিগৃহীত জাতীয় ক্রিকেটার রিচা ঘোষের  বাবা

প্রকাশ্যে দাদাগিরি আর তার মাশুল দিলেন ভারতীয় ক্রিকেটার রিচা ঘোষের  বাবা!
জলপাইগুড়ির সুভাষপল্লির মতো জনবহুল এলাকায় এমন ঘটনার পরে নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কয়েকজনকে আটক করে চলছে জিজ্ঞাসাবাদও। গোটা ঘটনায় এখনও আতঙ্কিত রিচার পরিবার।
শনিবার রাতে এই ঘটনার সূত্রপাত। সুভাষপল্লিতে রিচাদের বাড়িতে তাঁর দিদির কয়েকজন বান্ধবী ঘুরতে এসেছিলেন। রাতের দিকে সেখান থেকে বেরনোর সময় বিপত্তি ঘটে। মানবেন্দ্রবাবু বলেন, “কয়েকজন মত্ত যুবক রিচার দিদি ও বান্ধবীদের সঙ্গে অভব্য আচরণ করে। তারা অনবরত অশালীন কথাবার্তা বলছিল। গণ্ডগোলের আঁচ পেয়ে দ্রুত বাইরে বেরিয়ে আসি। প্রতিবাদ করি। ওদের আটকানোর চেষ্টা করলে ওরা আমায় পাল্টা আক্রমণ করে।
বাড়ির সামনে বসে মদ্যপানের মজলিস বসানোর বিরুদ্ধে প্রতিবাদে করতে গিয়ে চূড়ান্ত ভাবে নিগৃহীত হয়েছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য রিচা ঘোষের বাবা মানবেন্দ্র ঘোষ। তাঁর জামার কলার ধরে হেঁচড়া হেঁচড়ির পাশাপাশি তাঁকে চড় থাপ্পড় মারা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ, ওই দুষ্কৃতীরা রিচার দিদির এক বান্ধবীর চারচাকা গাড়িতে ভাঙচুর চালায়। এমনকি, গাড়ির চাকা খুলে নিয়ে চম্পট দেয়।
ঘটনায় হতবাক ও ক্ষুব্ধ শিলিগুড়ির ক্রীড়াপ্রেমী মহলও। দেশের জার্সি ও টুপি পরে মহিলাদের টি টোয়েন্টি বিশ্বকাপেও খেলেছেন রিচা। ফাইনালেও ব্যাট হাতে নেমেছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও টি টুয়েন্টি এবং একদিনের সিরিজে জাতীয় দলে সুযোগ পেয়েছেন শিলিগুড়ির রিচা।
মানবেন্দ্রবাবু বলেন, “আমাদের এলাকায় মদ্যপদের দাপাদাপি বেড়ে গিয়েছে। বাড়ির সামনেই মদ্যপদের এমন দাপট মাথাব্যথার কারণ। পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের

Previous articleকোভিড ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী মোদি
Next articleসোনিয়া গান্ধী রাজি আছেন, রাজ্যের কেউ ঢিলে করছে’, এবার অন্য চাল আব্বাসের