বাঁকুড়া কি রাজ্যের বাইরে? ‘বহিরাগত’ তকমা উড়িয়ে প্রচার শুরু সায়ন্তিকার

বিধানসভা ভোটের ময়দানে নেমে পড়েছেন তৃণমূলের প্রায় সব তারকা প্রার্থীরা। ঘটা করে মনোনয়ন জমা দিয়েছেন মেদিনীপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী জুন মালিয়া। দলীয় প্রচারে আসানসোলের রাস্তায় নেমে পড়েছেন সায়নী ঘোষ। অন্যদিকে বিধানসভা ভোটের প্রচারপর্ব সারতে মঙ্গলবার বাঁকুড়ায় পা দিলেন বাঁকুড়ার তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ায় পা দিয়েই মানুষের ভিড়ে মিশে গেলেন, চুটকি বাজিয়ে নিজের ছবির ডায়লগ আওড়ালেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী। শহরে আসার পর থেকেই কার্ষত জনস্রোতে ভাসছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

বাঁকুড়ায় এসেই মহামায়া মন্দিরে যান সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেখানে পুজো দিয়ে তিনি যান বাঁকুড়ার প্রাক্তন বিধায়ক প্রয়াত কাশীনাথ মিশ্রর বাড়িতে। সেখানে তাঁর পরিবারের সাথে দেখা করার পর তিনি বাঁকুড়ার তৃণমূল ভবনে যান। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

সাংবাদিক সম্মেলনে নিজের সিনেমার ডায়লগ দিয়ে বিজেপিকে সাবধান করে দেন সায়ন্তিকা।  ‘মার গুড় দিয়ে রুটি চিনি দিয়ে চা ফুঁ দিয়ে খা’। তাঁর অভিনীত এক জনপ্রিয় ও হিট ছবির ডায়ালাগের সঙ্গে নিজের দলের স্লোগান যোগ করে তিনি বলেন, ‘বিজেপি এখান থেকে গুটিয়ে পালা’। পরে আবার বলেন ‘খেলা হবে’।

বাঁকুড়ার কাঠফাটা গরমে প্রচারে কোনও সমস্যা হবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ২০২০র আমফান কিছু করতে পারেনি। আর গরম! ধ্যাৎ… আর গরম কোনো বিষয়ই নয়। সুকৌশলে বহিরাগত ইস্যুকেও উড়িয়ে দিলেন সায়ন্তিকা। তিনি বলেন, আমি বহিরাগত কিনা তা বাংলার মানুষ জানেন। আমাকে সায়ন্তিকা তৈরী করেছে বাংলার মানুষ। বাঁকুড়া কি বাংলার বাইরে?

বিধায়ক নির্বাচিত হলে বাঁকুড়ার মানুষ আপনাকে পাশে পাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, সময় বলবে। নিজের কাজ দিয়ে তা প্রমাণ করবো। একই সঙ্গে বিরোধীদের কাউকেই তিনি তাঁর যোগ্য প্রতিদ্বন্দী মানতে নারাজ। কারণ তার সামনে রয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এককথায় বিজেপিকে বাংলা ছাড়ার নিদান দিয়েই নিজের প্রচার শুরু করলেন সায়ন্তিকা।

আরও পড়ুন- বাংলায় কোনও বোমা তৈরির  কারখানা নেই, ‘আরটিআই’ এর ভিত্তিতে শাহের ‘মিথ্যা’ ধরল তৃণমূল

Advt

 

Previous articleবাংলায় কোনও বোমা তৈরির  কারখানা নেই, ‘আরটিআই’ এর ভিত্তিতে শাহের ‘মিথ্যা’ ধরল তৃণমূল
Next articleসারদা-কাণ্ডে ফের ইডির নোটিশ ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকারকে