কোনও প্রোগ্রাম বাতিল হবে না, প্রয়োজনে হুইলচেয়ারে যাব: মমতা

হাসপাতালের বেডে শুয়েও দল এবং রাজ্যের মানুষের জন্য বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। বৃহস্পতিবার, তাঁর একটি ভিডিও বার্তা সামনে এসেছে। হাসপাতালের বেডে শুয়ে মুখ্যমন্ত্রী জানান, আগামী দু-তিন দিনের মধ্যেই ফের তিনি প্রচার শুরু করবেন। তাঁর কোনও কর্মসূচি বাতিল হবে না। প্রয়োজনে হুইলচেয়ারে (Wheelchair) যাবেন। এ বিষয়ে জনগণের সহযোগিতা প্রার্থনা করেন মুখ্যমন্ত্রী।

তিনি অসুস্থ বা আহত হলে দলের নেতা-কর্মীরা যে বিহ্বল হয়ে পড়েন, সেকথা সম্যক জানেন মমতা। কিন্তু তার পরিণামে কোনরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেদিকে নজর রয়েছে তৃণমূলনেত্রীর। সে কারণেই ভিডিওবার্তায় তিনি তৃণমূলের (Tmc) কর্মী-সমর্থকদের সংযত থাকার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, “এমন কিছু করবেন না, যাতে সাধারণ মানুষের অসুবিধা হয়”

আরও পড়ুন:মমতার ওপর হামলা, এফআইআর দায়ের হল নন্দীগ্রাম থানায়

13 মার্চ পুরুলিয়ায় সভা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেদিন তিনি সেখানে যাবেন বলেই ইঙ্গিত দিয়েছেন। তৃণমূলের প্রচারের কেন্দ্রে রয়েছেন মমতা। তিনি নিজেও বলেছেন 294 কেন্দ্রেই তিনি লড়াই করছেন। এই পরিস্থিতিতে বিছানায় শুয়ে থাকলে প্রচারের কাজ ব্যাহত হতে পারে। সেই কারণেই তিনি দ্রুত লড়াইয়ের ময়দানে ফিরে আসার বার্তা দিলেন।

Advt

Previous articleসপ্তম পে কমিশনে বাড়বে বেতন, কমবে ইনহাণ্ড ক্যাশ স্যালারি
Next articleসকাল থেকেই মেঘলা আকাশ, আগামিকাল থেকেই বৃষ্টির সম্ভাবনা বলছে হাওয়া দফতর