ডেলিভারি বয়কে জুতোপেটা করেছে হিতেশা,পালটা মামলা করল কামরাজ

জোম্যাটোর ডেলিভারি বয়কে হিতেশা জুতোপেটা করেছেন। শুধু এখানেই থেমে থাকেননি হিতেশা। ডেলেভারি বয়কে প্রথমে মারধর করেন । তারপর ইচ্ছাকৃতভাবে অপমান করে তাড়িয়ে দেন। ঠিক এরকমটা দাবি করেই হিতেশা চন্দ্রাণীর বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় ফৌজদারি মামলা ঠুকলেন জোম্যাটো ডেলেভারি বয়,কামরাজ। হিতাশার বিরুদ্ধে মারধরের অভিযোগ ছাড়াও ইচ্ছাকৃত অপমান ও শান্তিভঙ্গের প্ররোচনা সহ একাধিক ধারায় মামলা করেছেন কামরাজ।
সম্প্রতি হাসপাতালের বেডে চিকিৎসাধীন অবস্থায় নাকে ব্যান্ডেজ করা একটি মহিলার একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওতে হিতেশা চন্দ্রাণী অভিযোগ করেন, জোম্যাটোর ডেলিভারি বয় ঘুসি মেরে তাঁকে আহত করেছেন। ভিডিওটি ভাইরাল হতেই জোম্যাটো কর্তৃপক্ষ কামরাজকে বরখাস্ত করে। কাজ চলে যাওয়ার পর কামরাজও স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে পালটা অভিযোগ করেন, হিতেশা চন্দ্রানীর বিরুদ্ধে। কামরাজ ভিডিওতে বলেন গালাগালি থেকে শুরু করে জুতোপেটা, কিল, ঘুসিও মেরেছেন হিতেশা। শেষে নিজের আত্মরক্ষা করতেই বাধ্য হয়ে নাকে ঘুসি মেরেছেন কামরাজ। কিন্তু ইচ্ছাকৃতভাবে হিতেশাকে আঘাত করেননি।
বেঙ্গালুরু পুলিশ সূত্রে খবর, ৩৪১ ধারায় বেআইনি ভাবে আক্রমণ, ৩৫৫ ধারায় কাউকে আঘাত বা অপমান করা, ৫০৪ ধারায় ইচ্ছাকৃত ভাবে শান্তিভঙ্গের উদ্দেশে ইচ্ছাকৃত ভাবে কাউকে অপমান করার মতো ধারায় মামলা রুজু করা হয়েছে।প্রকৃত দোষী কে, তা ঠিকভাবে তদন্ত হওয়া উচিত বলে জানিয়েছে জোম্যাটো কর্তৃপক্ষ। ইতিমধ্যেই দু’তরফের বয়ান নিয়ে দোষীকে শাস্তি দিতে তৎপর বেঙ্গালুরু পুলিশ।

Advt

Previous articleবাংলায় জেতার পরেই বিজেপিকে দিল্লিছাড়া করব: মমতা
Next articleপ্রথম পর্বে জয় সিন্ধুর, চোটের কারণে মাঝ পথেই ম্যাচ ছেড়ে দিলেন সাইনা