প্রচারে বেরিয়ে জনসংযোগে খামতি রাখছেন না সায়ন্তিকা থেকে রাজ চক্রবর্তী

রাজনৈতিক ময়দানে নবাগত। তবু লড়াই করতে কোমর বেধে নেমে পড়েছেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ভোটের প্রচারে গিয়ে মিউজিক্যাল চেয়ার খেললেন তিনি । যা দেখে খুশিতে ডগোমগো উপস্থিত মানুষ । ভোটবাক্সে সেই খুশি কতটা কার্যকর হবে তার জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েক সপ্তাহ । বৃহস্পতিবার বাঁকুড়া শহরে প্রচারে বের হন অভিনেত্রী। যোগেশ পল্লিতে একটি আবাসনে, বাসিন্দাদের সঙ্গে মিউজিক্যাল চেয়ার খেলেন তিনি । এরপর খোশ মেজাজে আড্ডা দিতেও দেখা যায় তৃণমূলের তারকা প্রার্থীকে।
আগামী ১ এপ্রিল, দ্বিতীয় দফায় বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে ভোট। এখানে বিজেপি প্রার্থী করেছে নীলাদ্রিশেখর দানাকে। এই কেন্দ্র থেকে সংযুক্ত মোর্চার সমর্থনে কংগ্রেসের টিকিটে লড়ছেন রাধারানি বন্দ্যোপাধ্যায়।
অন্যদিকে ব্যারাকপুরে বাড়ি বাড়ি ঘুরে জনসংযোগ করছেন তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। দুঁদে রাজনীতিবিদদের মতোই ভোটারদের সঙ্গে মত বিনিময় করছেন রূপোলি পর্দার এই পরিচালক ।
অন্যদিকে, ঢাক-ঢোল নিয়ে প্রচারে বের হলেন বিধাননগরের তৃণমূল প্রার্থী সুজিত বসু। পোড় খাওয়া এই রাজনীতিবাদ ধর্তব্যের মধ্যেই আনতে রাজি নন প্রতিপক্ষকে। কারণ, সারা বছর যিনি মানুষের সঙ্গেই থাকেন তার কনফিডেন্স একটু বেশি তো হবেই ।

Previous articleকয়লাকান্ডে রাজু ঝাকে গ্রেপ্তার করল সিআইডি, চরম অস্বস্তিতে বিজেপি
Next articleনববর্ষের আগেই হু হু করে দাম কমল সোনার