‘মেদিনীপুরের সম্মান বাঁচাতে লড়াই করব’, বিজেপিতে যোগ দিয়ে বললেন শিশির

সব জল্পনার অবসান ঘটিয়ে রবিবার ছেলের পথ অনুসরণ করে গেরুয়া শিবিরে যোগ দিলেন তৃণমূল(TMC) সাংসদ শিশির অধিকারী(Sisir Adhikari)। এদিন ঠিক ১২.১৫ নাগাদ অমিত শাহের(Amit Shah) সভায় মঞ্চে উপস্থিত হন শিশির অধিকারী। মঞ্চে দাঁড়িয়ে গলায় উত্তরীও পরে আনুষ্ঠানিক ভাবে পদ্মে যোগ দিতে দেখা গেল না তাঁকে। যদিও শাহ উপস্থিতিতে মঞ্চে দাঁড়িয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে দেখা যায় শিশিরকে। তিনি বলেন, ‘মেদিনীপুরের সম্মান বাঁচাতে লড়াই করব।’

রবিবার বিজেপির(BJP) জনসভায় দাঁড়িয়ে শিশির অধিকারী বলেন, ‘এটা আমার কাছে আত্মসম্মানের লড়াই। চিরকাল আমি লড়াই করেছি আগামী দিনেও লড়বো। এই লড়াই মেদিনীপুরের সম্মান রক্ষার লড়াই।’ পাশাপাশি নন্দীগ্রামে মমতা বন্দোপাধ্যায়ের প্রতিদ্বন্দ্বী হিসেবে বিজেপিতে দাঁড়িয়েছেন শুভেন্দু অধিকারী। রবিবারের জনসভায় সে প্রসঙ্গ তুলে ধরে শিশির অধিকারী বলেন, ‘নন্দীগ্রামে শুভেন্দুই জিতবে। পূর্ব মেদিনীপুর থেকে সাফ হয়ে যাবে তৃণমূল।’ একই সঙ্গে সোনার বাংলা গড়তে বিজেপিকে অভিনন্দন জানান তৃণমূল ত্যাগী শিশির।

আরও পড়ুন: শিশিরের পালটা তোপ দাগলেন কুণাল

উল্লেখ্য, শুভেন্দুর ঘোষণার পর পদ্ম শিবিরে শিশির অধিকারীর (Sisir Adhikari) যোগদান কেবল সময়ের অপেক্ষা বলেই মনে করছিল রাজনৈতিক মহল। এরই মধ্যে জল্পনা কয়েকগুন বাড়িয়ে তুলেছিল শান্তিকুঞ্চে লকেট চট্টোপাধ্যায়ের উপস্থিতি। এরপর শনিবার শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ এল মান্ডব্য। অবশেষে রবিবার অমিত শাহের মঞ্চে যোগ দিয়ে সব জল্পনার অবসান ঘটালেন শিশির।

Advt

Previous articleআসন্ন টি-২০ বিশ্বকাপে ওপেনার হিসাবে রোহিত, বিরাট জুটিকে চাইছেন গাভাস্কর
Next article“বিজেপি একটা ডাকাত পার্টি, হার্মাদ-গদ্দাররা জুটেছে তার সঙ্গে”, বিরোধীদের একহাত নিলেন মমতা