বিজেপির হয়ে প্রথম প্রচারেই প্রবল বিক্ষোভের মুখে শিশির, ঘণ্টাখানেক রইলেন ঘেরাও

দলবদলু শিশির অধিকারীর (Shishir Adhikary) দীর্ঘ রাজনৈতিক জীবনের নতুন ইনিংস সুখকর হলো না। অধিকারী গড় বলে পরিচিত পূর্ব মেদিনীপুরের (East Medinipur) কাঁথিতে (Contai) প্রবল বিক্ষোভের মুখে পড়লেন শিশিরবাবু। বিজেপির (BJP) সমর্থনে তাঁর সভাস্থল ঘিয়ে প্রবল বিক্ষোভ তৃণমূল (TMC) কর্মী-সমর্থকরা। স্লোগান উঠল “শিশির অধিকারী চিটিংবাজ”। বিজেপির সভাতে যোগ দিতে যাওয়ার পথে তাঁকে প্রায় ঘণ্টাখানেক ঘেরাও করে রাখে তৃণমূল কর্মীরা। এরপর সেখানে আসে বিজেপি সমর্থকরা। শিশির অধিকারীর সামনেই দু’পক্ষের মধ্যে বচসা থেকে শুরু হয়ে যায় হাতাহাতি। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ছুটে আসে কেন্দ্রীয় বাহিনী ও এগরা থানার পুলিশ। এই ঘটনায় ৩ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তর কাঁথির কাঁকগেছিয়ায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেওয়ার পর এটাই ছিল শিশির অধিকারীর প্রথম বিজেপির কোনও প্রচার।বিজেপি প্রার্থী সুমিতা সিনহার জন্য সভায় যাচ্ছিলেন তিনি।

সেসময় তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থকরা শিশির অধিকারীর গাড়ি ঘিরে বক্স বাজিয়ে স্লোগান দিতে থাকেন। প্রায় ঘণ্টাখানের তাঁকে আটকে রাখা হয়। এমনকি বিজেপি সভাস্থলের কাছাকাছিও চলে যায় তৃণমূল সমর্থকরা। এদিকে গণ্ডগোল চলাকালীন শিশির অধিকারী টর্চ মেরে যুবকদের চেনার চেষ্টা করেন এবং ছবিও তোলেন। হুমকির সুরে বলেন, “আমি ওদের সকলের ছবি তুলে নিলাম। এভাবে আমাকে আটকে রাখা যাবে না। সিপিএমও চেষ্টা করেছিল। পারেনি। এসব আমি বহু দেখেছি। এসব করে কিছুই হবে না। সব হিসেব পরে নেবো।”

Advt

Previous articleআরো ১৩ প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি
Next articleচৌরঙ্গিতে শিখার পরিবর্তে দেবব্রত, কাশীপুর-বেলগাছিয়ায় শিবাজি! নতুন তালিকায় একাধিক পরিবর্তন বিজেপির