বিজেপিতে যোগ না দেওয়ার কারণেই গ্রেফতার ছত্রধর, বিস্ফোরক অভিযোগ স্ত্রীর

রবিবার রাত প্রায় সাড়ে ৩টে নাগাদতৃণমূল নেতা ছত্রধর মাহাতোকে(Chhatradhar Mahato) তার বাড়ি থেকে গ্রেফতার করেছে এনআইএ(NIA)। এই গ্রেফতারের ঘটনায় এবার বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক ছত্রধর মাহাতোর স্ত্রী নিয়তি মাহাত(Niyati Mahato)। তাঁর দাবি, দলে যোগ দেওয়ার জন্য হুঁশিয়ারি দেওয়া হয়েছিল বিজেপির(BJP) তরফে। তবে ছত্রধরের উত্তর না হওয়ার কারণেই গ্রেফতার করা হলো তাঁকে। শুধু তাই নয় কোনরকম অ্যারেস্ট ওয়ারেন্ট ছাড়াই ওই তৃণমূল নেতাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি করা হয়েছে পরিবারের তরফে।

ছত্রধর মাহাতো পরিবারের তরফে জানানো হয়েছে, ভোর সাড়ে তিনটে নাগাদ ৪০ জনের একটি দল তাদের বাড়িতে আসে। এরপর নিরাপত্তারক্ষীদের সরিয়ে গেঞ্জি ও গামছা পরিহিত অবস্থায় তুলে নিয়ে যাওয়া হয় তাকে। এ প্রসঙ্গে ছত্রধরের পুত্র ধৃতীপ্রসাদ জানান, ‘কোনও গ্রেফতারি পরোয়ানা দেখায়নি এনআইএ। শুধু বলেছে রাজধানী এক্সপ্রেস আটকানোর ঘটনায় প্রচুর তথ্য রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যেতে হবে।’ ছত্রধরের স্ত্রী নিয়তি মাহাত-র অভিযোগ, কোনও গ্রেপ্তারি পরোয়ানা দেখানো হয়নি। দরজা ভেঙে পুলিসের পোশাক পরে কিছু লোক জোরকরে ঘরে ঢোকে। ছত্রধরের গ্রেফতারি নিয়ে লালগড় থানাও কিছু জানে না। পরে গুরুতর অভিযোগ তুলে তাঁর দাবি, বিজেপিতে যোগ দেয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছিল ছত্রধরকে কিন্তু ছত্রধরের উত্তর ‘না’ হওয়ার কারণেই গ্রেপ্তার হতে হলো তাকে।

আরও পড়ুন:অমিত শাহের দাবিকে ‘স্টান্টবাজি ‘ বলে কটাক্ষ ডেরেকের

অন্যদিকে, ছত্রধরের আইনজীবী জানান, ছত্রধরের বিরুদ্ধে এনআইএর কোনও মামলা নেই। গ্রেফতারির কেস নম্বরও জানানো হয়নি। গত ২৫ তারিখ আদালতের নির্দেশ মতো পরদিন হাজিরাও দেন। তার পরেও কেন গ্রেফতার, বোঝা যাচ্ছে না।

Advt

Previous articleঅমিত শাহের দাবিকে ‘স্টান্টবাজি ‘ বলে কটাক্ষ ডেরেকের
Next articleরেকর্ড গড়ল রোহিত শর্মা, শিখর ধাওয়ান জুটি