করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন ফারুক আব্দুল্লা

দেশজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে ক্রমাগতভাবে। একে একে করোনা আক্রান্ত(Corona infected) হয়েছেন সচিন সহ বহু ভিভিআইপি। সেই তালিকায় এবার যুক্ত হল আরও একটি নাম। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আব্দুল্লা(Farooq Abdullah)। সম্প্রতি তাঁর পুত্র তথা জম্মু কাশ্মীরের আর এক প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লা টুইট করে এই তথ্য প্রকাশ্যে এনেছেন। আব্দুল্লার দ্রুত সুস্থতা কামনা করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi)।

ন্যাশনাল কনফারেন্সের অধ্যক্ষ ফারুক আব্দুল্লার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার তথ্য শনিবার প্রকাশ্যে এলেও, জানা গিয়েছে গত মঙ্গলবার করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। টুইট করে এদিন ওমর আব্দুল্লা লেখেন, ‘ডাক্তারদের পরামর্শ মতো উপযুক্ত চিকিৎসা ও সঠিক নজরদারির জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বাবাকে। ওমর লেখেন এই কঠিন সময়ে যারা আমাদের পরিবারের পাশে রয়েছেন ও প্রার্থনা করছেন তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা।’ উল্লেখ্য, গত ২ মার্চ করোনা টিকা নিয়েছিলেন ৮৫ বছর বয়সী ফারুক আব্দুল্লা। তারপর মাত্র এক মাসের মধ্যে এভাবে করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বেগ বেড়েছে তার পরিবারে।

আরও পড়ুন:রেললাইনে কাজ করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু রেলকর্মীর

উল্লেখ্য, লোকসভার সাংসদ তথা জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী করোনা আক্রান্ত হওয়ার পর টুইট করে তার দ্রুত সুস্থতা প্রার্থনা করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লিখেন, ‘আমি ফারুক আব্দুল্লা দ্রুত সুস্থতা কামনা করছি। একইসঙ্গে ওমর আব্দুল্লাহ ও তার গোটা পরিবারের সুস্বাস্থ্য কামনা করছি।’ প্রধানমন্ত্রী এই টুইটের প্রত্যুত্তরে ওমর আব্দুল্লা লেখেন, ‘আমার পিতা এবং পুরো পরিবার আপনার এই শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছে প্রধানমন্ত্রীজি।’

Advt

Previous articleআরও ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি, সোমবার থেকে লকডাউন এই দেশে
Next articleআইপিএল শুরুর আগেই বিপত্তি, করোনায় আক্রান্ত ৮ মাঠকর্মী