মাঠে নামতে মুখিয়ে হরভজন, প্রতি ম‍্যাচে ১০০ শতাংশ দিতে চান তিনি

৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল(Ipl)। চলতি বছর কেকেআরের (KKR) জার্সি গায়ে চাপাতে চলেছেন হরভজন সিং(Harbhajan singh)। আইপিএলে নিজের সেরা প‍্যরফমেন্স দিতে তৈরি তিনি। ১১ এপ্রিল সানরাইজ হায়দরাবাদের বিরুদ্ধে নাইট রাইর্ডাসের প্রথম ম‍্যাচ । ম‍্যাচে নামতে মুখিয়ে ভাজ্জুপা। এদিন সাংবাদিক সম্মেলনে এমনটাই জানালেন এই স্পিনার।

এদিন তিনি বলেন,” কিছু মাইলফলক অর্জন করেছি, কিছু এখনও বাকি। আমি ক্রিকেট খেলতে ভালবাসি। যত দিন পারব খেলে যাওয়ার চেষ্টা করব। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। ২০ বছরের তরুণের সঙ্গে কাঁধে মিলিয়ে লড়াই করে দেখতে চাই পারি কি না। যে দিন আর খেলতে ইচ্ছে করবে না, ছেড়ে দেব।”

ইডেন বরাবরই প্রিয় ভাজ্জুপার কাছে। ভারতীয় দলের জার্সি গায়ে অনেক সাফল‍্য পেয়েছেন তিনি এই মাঠে। তবে এবার কেকেআরের হয়ে  খেললেও, ইডেনে খেলা হচ্ছে না নাইট রাইর্ডাসের। যার ফলে কিছুটা আক্ষেপও ঝড়ে পড়ল হরভজনের গলায়। তিনি বলেন,” কলকাতা নিয়ে কথা হলেই আমার হৃদস্পন্দন বেড়ে যায়। এই শহরের সব কিছু আমাকে ২০০১ সালে ফিরিয়ে নিয়ে যায়। টেস্ট ম্যাচে ৫ উইকেট পেয়েছিলাম। ছন্দহীন অবস্থায় থাকলেও কলকাতায় এসে ছন্দ ফিরে পেয়েছি। এটা মা কালীর আশীর্বাদ। তবে এবার ইডেনে খেলা হচ্ছে না একটু আপসোস হচ্চে।”

আরও পড়ুন:SSKM হাসপাতালে গুলিবিদ্ধ পুলিশ কর্মী! আত্মহত্যার চেষ্টা নাকি অন্য কিছু

Advt

Previous articleনজরে তৃতীয় দফা, ভোট প্রচারে আজ ফের রাজ্যে মোদি
Next articleশনি ও রবিবার কালবৈশাখীর সম্ভাবনা দক্ষিণবঙ্গে