আর প্রচার করতে হবে না, তৃণমূল এবার বিদায় নেবে’ বললেন দিলীপ ঘোষ 

“দু দফা ভোট হয়ে গিয়েছে। আর দুই দফা হলেই সব ঘরে ঢুকে যাবে। খেলা শুরু নয়, শেষ হয়ে গিয়েছে। নির্বাচনী প্রচার আর করতে হবে না। তৃণমূল এ বার বিদায় নেবে।” বক্তা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে নিজের পুরোনো নিয়মে ‘চায় পে চর্চায়’আম জনতার সঙ্গে মিলিত হলেন দিলীপ ঘোষ। বেশ অনেকক্ষণ ধরেই এ দিন চলল তাঁর আড্ডা পর্ব। এখানেই কথাপ্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি এদিন একথা বলেন। রবিবার সকালে বিজেপি রাজ্য সভাপতি বেশ খোশ মেজাজেই ছিলেন। নানা কথার মাধ্যমে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে তুলোধনা করলেন।

বিজেপি রাজ্য সভাপতি এদিন বলেন, ‘চারিদিকে সন্ত্রাসের রাজনীতি চলছে। আমাদের কর্মীদের মারধর করা হচ্ছে। তারপরেও ৮০ শতাংশ ভোট পড়েছে। কেন্দ্রীয় জওয়ানদের উপস্থিতির জন্য মানুষ ভয় কাটিয়ে বেশি সংখ্যায় ভোট দিতে আসছেন। সেইসঙ্গে আত্মপ্রত্যয়ী দিলীপ বাবু বললেন বাংলায় যে বিজেপি (BJP) আসছে তা আর বলে দিতে হবে না।

গত শনিবার, তৃণমূলের যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় (AbhishekBanerjee) একটি জনসভা থেকে বলেন, ‘দুই দফার ভোটের পর বিজেপির হাত-পা ভেঙে গিয়েছে।’ রবিবার, অভিষেকের মন্তব্যের পাল্টা দিলীপ ঘোষ কটাক্ষ করেন। , ‘যাদের নিজেদের হাত-পা ভেঙে গিয়েছে তারা আবার অন্যের কী হাত-পা ভাঙবে?!’ দিলীপ ঘোষ যদিও কারও নাম করে কিছু বলেন নি। তবে এই শ্লেষপূর্ণ উক্তি যে মুখ্যমন্ত্রীর ভাঙা-পায়ের ঘটনাকে কেন্দ্র করেই করেছেন বিজেপির রাজ্য সভাপতি তা নজর এড়ায়নি রাজনৈতিক শিক্ষকদের পর্যবেক্ষকদের।

Advt

Previous articleযোগীরাজ্যে বেকারত্ব: চাকরির দাবিতে খালি পায়ে ৫৮৪ কিমি পদযাত্রা যুবকের
Next articleটিকা নেওয়ার পরেও চিকিৎসকদের করোনা কেন? চিন্তায় স্বাস্থ্য দফতর