তিন দফায় ৬৮ আসন! শাহের দাবিকে ‘ভোকাল টনিক’ বলে কটাক্ষ তৃণমূলের

বঙ্গ দখলের লড়াইয়ে ইতিমধ্যেই কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে গেরুয়া শিবির। যদিও লড়াইটা যে বেশ কঠিন প্রতিমুহূর্তে তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন বিজেপির(BJP) কেন্দ্রীয় ও রাজ্য নেতারা। এমন পরিস্থিতিতে উৎসাহ-উদ্দীপনায় কর্মী-সমর্থকদের মধ্যে যাতে কোনরকম ভাটা না পড়ে তার জন্য প্রতিমুহূর্তে চলছে ভোকাল টনিক দেওয়ার কাজ। শুধু বাড়ি বাড়ি ভোট প্রচার নয় নিয়ম করে সাংবাদিক বৈঠক করাটাও এবার রাজনৈতিক কর্মসূচির মধ্যে নিয়ে ফেলেছে বিজেপি। শুক্রবার সেই ধারা অব্যাহত রেখে সাংবাদিক বৈঠক করলেন বিজেপি প্রাক্তন সভাপতি অমিত শাহ(Amit Shah)। সেখানে দাবি জানালেন তিন দফা নির্বাচনে ৬৩ থেকে ৬৮ টি আসন পেতে চলেছে বিজেপি। পাশাপাশি তৃণমূল সরকারকেও এদিন তীব্র আক্রমণ শানাতে দেখা গেল অমিত শাহকে।

শুক্রবার সাংবাদিক বৈঠক করে একাধিক ইস্যুতে তৃণমূল সরকারকে আক্রমণ শানান অমিত শাহ। পাশাপাশি শাহ বলেন, ‘যে তিন দফা নির্বাচন হয়েছে এই তিন দফাতে ৬৩ থেকে ৬৮ টি আসন পেতে চলেছে বিজেপি।’ পাশাপাশি আগামী নির্বাচন গুলিতেও বিপুল পরিমাণ আসন জিতে বিজেপি এবার ২০০ পার করতে চলেছে বলে দাবি করেন অমিত শাহ। যদিও অমিত শাহের এহেন দাবিকে বিন্দুমাত্র গুরুত্ব দিতে নারাজ জোড়া ফুল শিবির। তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, বিজেপির হার যে নিশ্চিত তা কেন্দ্রীয় নেতারা বুঝে গিয়েছেন কিন্তু কর্মী-সমর্থকদের মধ্যে যাতে তার প্রভাব না পড়ে এবং আগামী নির্বাচন গুলিতে কর্মী-সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বাঁচিয়ে রাখতে এই ধরনের ভোকাল টনিক দিয়ে চলেছেন অমিত শাহ।

আরও পড়ুন:নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনার তদন্তের আর্জি শুনলো না শীর্ষ আদালত

পাশাপাশি সিআরপিএফ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের বিরোধিতা করে তিনি বলেন, ‘নির্বাচন চলাকালীন সিআরপিএফ নির্বাচন কমিশনের আওতাধীন থাকে ফলে স্বরাষ্ট্রমন্ত্রক সিআরপিএফকে পরিচালনা করছেন এই অভিযোগ সম্পূর্ণ ভুল।’ এছাড়াও তৃণমূল সরকারের শাসনকালে রাজ্য ক্রমাগত পিছনে পড়ে গেছে বলে দাবি করেন অমিত শাহ। এছাড়াও শুক্রবার সাংবাদিক বৈঠক করে সোনার বাংলা গড়তে অতীতের ইস্তেহার পত্র আরো একবার পাঠ করতে দেখা যায় অমিত শাহকে।

Advt

Previous articleবিজেপি প্রার্থীর ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে উত্তপ্ত চেতলা
Next article‘কমিশন যত কেস করবে আমি তত দীর্ঘজীবী হবো’, নোটিশের প্রতিক্রিয়ায় মন্তব্য মমতার