বিজেপি প্রার্থী পায়েল সরকারের গাড়িতে হামলার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

বঙ্গে চতুর্থ দফার নির্বাচনে সকাল থেকেই রাজ্যের নানান প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। সেই ধারা অব্যাহত রেখে শনিবার উত্তেজনাপূর্ণ পরিস্থিতি তৈরি হল বেহালা পূর্ব(Behala east) কেন্দ্রেও। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী(BJP Candidate) পায়েল সরকারের(payel sarkar) উপর দুষ্কৃতী হামলার অভিযোগ উঠেছে। বুথ পরিদর্শনে যাওয়ার সময় কে বা কারা তাঁর গাড়ি ভাঙচুর করে। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি।

জানা গিয়েছে, শনিবার বেহালা পূর্ব কেন্দ্রে নির্বাচন চলাকালীন বুথ পরিদর্শনে বের হল ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী পায়েল সরকার। হরিদেবপুরের হসপিটল মোড়ে পায়েলের গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। কে বা কারা হামলা চালিয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তবে এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযগের আঙুল তুলেছেন পায়েল। তবে হামলার জেরে পায়েলের গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও অক্ষতই রয়েছেন বিজেপি প্রার্থী। ঘটনার পর সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে পায়েল বলেন, “কাচ ভাঙার আওয়াজ পেয়ে পিছনে তাকাই। তখন বুঝতে পারি যে কেউ হামলা চালিয়েছে। এরকম ঘটনা গতকাল থেকেই ঘটছে। বাইকে করে দুই দুষ্কৃতী এসে হামলা চালিয়েছে। তবে দেখিনি কারা বাইকে ছিল। আমরা অভিযোগ জানাব”

অন্যদিকে, এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণরুপে খারিজ করে দিয়েছেন বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘পায়েল কোথায় ঘুরছে জানি না। পায়েলকে কেন মারছে জানি না। আমায় তো কেউ মারছে না। মল্লিকপুরে কী হয়েছে জানা নেই।’

Advt

Previous articleঅভিযুক্তকে ধরতে গিয়ে খুন বিহার পুলিশের আধিকারিক?
Next articleনিজেই গাড়ির কাঁচ ভেঙেছেন লকেট, ভিডিও দেখিয়ে দাবি তৃণমূলের