বুথে এজেন্ট বসতে দেওয়া হচ্ছে না, অভিযোগ জানাতে কসবা থানায় বিজেপি প্রার্থী

রাজ্যে চতুর্থ দফার ভোটে সকাল থেকে উত্তেজনা, সন্ত্রাস, মৃত্যু। শাসক-বিরোধী একে অপরের বিরুদ্ধে অভিযোগ-পাল্টা অভিযোগ। তারই মাঝে দক্ষিণ কলকাতায় কসবার (Kasba) বিজেপি (BJP) প্রার্থী ইন্দ্রনীল খাঁ (Indranil Khan) ভোট গ্রহণ শুরুর পর থেকেই বিভিন্ন বুথে ঘুরে বেড়াচ্ছেন।

বিজেপি প্রার্থী একগুচ্ছ অভিযোগ আনলেন। তাঁর বক্তব্য, কসবা এলাকার একাধিক বুথে বিজেপির এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। বুথের সামনে জমায়েত করে রাখছেন তৃণমূলের লোকেরা। ৬৬ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বুথে স্থানীয় পুলিশের সঙ্গে বচসা হয় তাঁর। কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়েও তিনি প্রশ্ন তোলেন।

ইন্দ্রনীল খাঁ-এর অভিযোগ, বুথের ১০০ মিটারের মধ্যে কেন্দ্রীয় বাহিনীর সামনেই কী করে এতো মানুষ দাঁড়িয়ে থাকছেন? তাঁর আরও অভিযোগ ওই বুথে প্রিসাইডিং অফিসার নিরপেক্ষ ভাবে কাজ করছেন না। তৃণমূলের এজেন্টদের ঢুকতে দেওয়া হলেও বিজেপিকে বাধা দেওয়া হচ্ছে। বারবার প্রশাসনকে জানানোর পরও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে তাঁর অভিযোগ। তিনি আরও জানান গত তিন চার দিন ধরে এলাকায় চাপা সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা, ভোটারদের ভয় দেখানো হচ্ছে। সমস্ত অভিযোগ নির্বাচন কমিশনকে ইতিমধ্যেই জানানো হয়েছে। একইসঙ্গে গোটা বিষয়টি নিয়ে কসবা থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

আরও পড়ুন:টিকার আকাল, তাই করোনা চোখ রাঙালেও মুম্বইয়ের বেসরকারি কেন্দ্রগুলিতে বন্ধ টিকাকরণ

Advt

Previous articleটিকার আকাল, তাই করোনা চোখ রাঙালেও মুম্বইয়ের বেসরকারি কেন্দ্রগুলিতে বন্ধ টিকাকরণ
Next articleভোটের দিনই ধেয়ে আসছে কালবৈশাখী , বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা