আচমকাই ৩ সভা বাতিল, হাতজোড় করে ক্ষমা চেয়ে কী বললেন দেব?

পশ্চিমবঙ্গে চলছে একুশের বিধানসভা নির্বাচন। শনিবার ব্যাপক অশান্তির মধ্যেই চতুর্থ দফার ভোট সম্পন্ন হয়েছে বাংলায়। এখনও জোরকদমে চলছে রাজনৈতিক দলগুলির প্রচার। জায়গায় জায়গায় সভা করছে তৃণমূল। রবিবার বর্ধমানের পূর্বস্থলী, বর্ধমান উত্তর ও গলসিতে সভা করার কথা ছিল তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের। কিন্তু এদিন সেই সভাগুলি বাতিল হয়েছে।

সভাগুলি বাতিলের কারণ টুইট করে জানিয়েছেন তৃণমূলের ঘাটালের সাংসদ দীপক অধিকারী। দেব বলেন, ‘আমাদের সভা ছিল বর্ধমানে। পূর্বস্থলী, বর্ধমান উত্তর ও গলসিতে সভা ছিল। হেলিকপ্টারের যান্ত্রিক ত্রুটির কারণে আমরা যেতে পারছি না। জানি সবাই সভায় পৌঁছে গিয়েছেন। আমি তাঁদের কাছে ক্ষমা চাইছি হাতজোড় করে।’ তিনি আরও বলেন, এই ঘটনার জন্য দলের প্রার্থী বা কর্মীদের কোনও দোষ নেই। খুব শীঘ্রই ওই কেন্দ্রগুলিকে সভা করতে যাবেন দেব। ভিডিওতে দেখা গিয়েছে, হেলিকপ্টারের সামনেই দাঁড়িয়ে রয়েছেন দেব এবং হেলিকপ্টারের ক্যাপ্টেন। ক্যাপ্টেন নিজেই জানান হেলিকপ্টারের যান্ত্রিক সমস্যার কথা।

আরও পড়ুন-এত বড় গণহত্যা আগে কখনও হয়নি, বুলেটের জবাব ব্যালটে: মমতা

বাংলায় এখনও পর্যন্ত ৪ দফায় মোট ১৪১ টি আসনে ভোট হয়ে গিয়েছে। বাকি রয়েছে আরও ৪ দফা। গত শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পরে ফের আজই তৃণমূল নেত্রী বর্ধমানে রোড শো করেন।

Advt

Previous articleরিয়াল মাদ্রিদের কাছে ২-১ গোলে হার বার্সেলোনার
Next articleকার নির্দেশে গুলি? তৃতীয়বার তৃণমূল ক্ষমতায় এসে পূর্ণাঙ্গ তদন্ত করবে: অভিষেক