‘সেরে উঠুন’, মদনের আরোগ্য কামনায় পোস্ট শ্রীলেখা-শতরূপ-সায়নদীপের

অসুস্থ কামারহাটির তৃণমূলের প্রার্থী মদন মিত্র। একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তাঁর আরোগ্য কামনা করলেন বিরোধীরাও। কসবার সংযুক্ত মোর্চার প্রার্থী শতরূপ ঘোষ লিখেছেন, ‘আপনার অসামান্য প্রাণশক্তি যেন কিছুতেই হার না মানে। আমরা সবাই এই লড়াইয়ে আপনারই জয় চাই, সেরে উঠুন।’

কামারহাটির সংযুক্ত মোর্চার প্রার্থী এবং মদন মিত্রর প্রতিপক্ষ সায়নদীপ মিত্র লিখেছেন, “ওনার দ্রুত আরোগ্যে কামনা করি, সুস্থ হয়ে উঠুন মদন বাবু।”

অন্যদিকে বাম সমর্থক তথা অভিনেত্রী শ্রীলেখা মিত্র লিখেছেন,”মদন দা সেরে উঠুন খেলতে হবে তো আরো অনেকদিন, পলিটিক্যাল ডিফারেন্সেস তো থাকবেই তবুও চাইব সেরে উঠুন।”

আরও পড়ুন-অক্সিজেন,ওষুধ পৌঁছে দেওয়ার কাজে বায়ুসেনা, DRDO খুলে দিয়েছে ৫০০ বেডের হাসপাতাল

রাজ্যের প্রাক্তন মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। আপাতত তিনি অক্সিজেন সাপোর্টে রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, আপাতত শারীরিক অবস্থার উন্নতি হয়েছে তাঁর। তবে বিপন্মুক্ত নন মদন।

বুধবার মদন মিত্রের কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। অসুস্থ বোধ করায় তাঁকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মদনের বুকে হাই রেজোলিউশন কম্পিউটেজ টোমোগ্রাফি করা হয়েছে। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে শহরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীর শুকনো কাশি রয়েছে। রয়েছে বুকে জ্বালা ভাবও। গভীরভাবে শ্বাস টানতে, শ্বাস ধরে রাখতে ও ছাড়তে কষ্ট হচ্ছে তাঁর। গভীর করোনা সংক্রমণই এর প্রধান কারণ। সংক্রমণ ও প্রদাহের ফলে ফুসফুসের কিছু অংশের স্থায়ী ক্ষতি হয়েছে প্রাক্তন মন্ত্রীর। এর পর রাতেই তাঁকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। আপাতত সেখানেই ভর্তি তিনি।

Advt

Previous articleআইপিএলে প্রথম শতরান করে কী বললেন পারিক্কল ?
Next articleযে কোনও প্রশ্নের উত্তর দিতে ২৪ এপ্রিল ফেসবুক লাইভে জনতার দরবারে অভিষেক