ভারতে ভয়াবহ করোনা পরিস্থিতিতে উদ্বিগ্ন পাক প্রধানমন্ত্রী ইমরান, দিলেন পাশে থাকার বার্তা

করোনার জেরে দেশের স্বাস্থ্য ব্যবস্থার(helth syestem) নগ্ন ছবিটা স্পষ্টভাবে ফুটে উঠেছে গত কয়েক দিনে। হাসপাতালে(Hospital) বেড নেই, অক্সিজেনের(Oxygen) অভাবে একের পর এক রোগী মৃত্যুর ঘটনা আতঙ্ক সৃষ্টি করেছে মানুষের মনে। পাল্লা দিয়ে বাড়ছে প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা। এহেন সময়েই করোনায় বেহাল ভারতের জন্য উদ্বেগ প্রকাশ করে টুইট করলেন পাক প্রধানমন্ত্রী(Pakistan prime minister) ইমরান খান(Imran khan)। দিলেন পাশে থাকার বার্তা।

করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃত্যু মিছিল শুরু হওয়া ভারত যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে তার জন্য প্রার্থনা করে শনিবার একটি টুইট করেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান টুইটে তিনি লেখেন, ‘করোনার ভয়াবহ দ্বিতীয় ঢেউয়ের সম্মুখীন হওয়া ভারতীয়দের পাশে থাকার বার্তা দিচ্ছি। আমাদের প্রতিবেশী দেশ এবং গোটা বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত সকলের দ্রুত সুস্থতা কামনা করছি। এই ভয়াবহ অতিমারির বিরুদ্ধে আমাদের একজোট হয়ে লড়াই করতে হবে।’

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশের স্বাস্থ্য ব্যবস্থার ভয়াবহ রুপ ফুটে উঠেছে দিকে দিকে। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ি, দেশে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ১ কোটি ৬৬ লক্ষ ১০ হাজার ৪৮১। পাশাপাশি মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ১ লক্ষ ৮৯ হাজার ৫৪৪ জন।

Advt

Previous articleমে মাসের মাঝামাঝি সর্বোচ্চ সংক্রমণ, অগাস্ট পর্যন্ত মৃত্যুমিছিল! করোনাবার্তা বিজ্ঞানীদের
Next articleকমিশনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, পর্যবেক্ষকদের চ্যাটের নথি নিয়ে সুপ্রিম কোর্টে যাবেন মমতা