জরামুক্ত হয়ে উঠুক ধরণী: তারাপীঠে পুজো দিয়ে প্রার্থনা মমতার

২৯ এপ্রিল শেষ দফায় নির্বাচন বীরভূম (Birbhim) জেলার সব আসনে। তারই প্রচারে সেখানে গিয়েছেন তৃণমূল (Tmc) নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। প্রচার কর্মসূচির মধ্যেই তারাপীঠের মন্দিরে পুজো দিলেন মমতা।

শনিবার, বীরভূমের ১১টি আসনের তৃণমূল প্রার্থী ও জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) নিয়ে সাংবাদিক বৈঠক করেন মমতা। বোলপুরে সাংবাদিক বৈঠকের পরে যান তারাপীঠের মন্দিরে।

নিরাপত্তায় মুড়ে ফেলা হয় মন্দির চত্বর। দুপুর ২টো নাগাদ হুইল চেয়ারেই মন্দিরে প্রবেশ করেন মমতা। মন্দির ও সংলগ্ন এলাকা স্যানিটাইজও করা হয়। মন্দিরে পৌঁছন তিনি। গর্ভগৃহে বেশ কিছু ক্ষণ থেকে পুজো দেন তিনি। পুজোর উপাচার ছিল— শাড়ি, আলতা, সিঁদুর, ফল ও মিষ্টি।

পারে তারাপীঠে পুজো দেওয়ার ছবি দিয়ে নিজের ফেসবুক ওয়ালে তৃণমূল নেত্রী লেখেন, “বাংলার প্রতিটি মানুষের মঙ্গল কামনায় আজ তারাপীঠে মায়ের কাছে প্রার্থনা করলাম। মায়ের আশীর্বাদে সুরক্ষিত থাকুক প্রতিটি পরিবার, জরামুক্ত হয়ে উঠুক ধরণী। বাংলায় সুদৃঢ় হোক সাম্প্রদায়িক সম্প্রীতির বুনিয়াদ, বিনাশ হোক সকল অশুভ শক্তির। বাংলার অঙ্গনে জ্বলে উঠুক শান্তি ও সম্প্রীতির মঙ্গলদীপ। ঘরে ঘরে বিরাজ করুক অপার শান্তি”।

Advt

Previous articleকরোনা আক্রান্ত মদন মিত্র আপাতত স্থিতিশীল, দেওয়া হলো জেনারেল বেডে
Next article৫০০ র বেশি জমায়েত, মিঠুন- দিলীপের বিরুদ্ধে কমিশনে নালিশ তৃণমূলের