আইপিএলে প্রথম হার আরসিবির, বিরাটের দলের বিরুদ্ধে ৬৯ রানে জিতল ধোনির সিএসকে

আইপিএলে প্রথম হার রয়‍্যাল চ‍্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর( Rcb) । রবিবার হাই ভোল্টেজ ম‍্যাচে আরসিবির বিরুদ্ধে ৬৯ রানে জিতল ধোনির( dhoni) চেন্নাই সুপার কিংস( csk)। সিএসকের দুরন্ত পারফরম্যান্স জাদেজার। ব‍্যাট আর বলে এদিন মাহিকে ভরসা দিলেন তিনি।

টানা চার ম‍্যাচ জয়ের পর চলতি আইপিএলে প্রথম হারের মুখ দেখল বিরাট কোহলির( virat kohli) আরসিবি। ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১৯১ রান করে সিএসকে। সিএসকের হয়ে দুরন্ত ব‍্যাটিং রুতুরাজ, ডুপ্লেসি এবং রবীন্দ্র জাদেজার। ৫০ রান করেন ডুপ্লেসি। ৩৩ রান করেন রুতুরাজ। ৬২ রান করেন জাড্ডু। রায়না করেন ২৪ রান। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২ রান করে অপরাজিত। আরসিবির হয়ে তিন উইকেট নেন হর্ষল প‍্যাটেল। একটি উইকেট নেন চ‍্যাহাল।

জবাবে ব‍্যাট করতে নেমে ১২২ রানে শেষ হয়ে যায় আরসিবি। আরসিবির হয়ে এদিন ব‍্যাট হাতে ব‍্যর্থ অধিনায়ক কোহলি, ডিভিলিয়ার্সরা। তবে আরসিবির হয়ে সর্বোচ্চ রান দেবদত্তের। ৩৪ রান করেন তিনি। ২২ রান করেন ম‍্যাক্সওয়েল। কোহলি করেন ৮ রান। ডিভিলিয়ার্স করেন ৪ রান। সিএসকের হয়ে তিনটি উইকেট নেন জাদেজা। দুটি উইকেট নেন ইমরান তাহির। একটি করে উইকেট নেন সাম কুরান এবং শার্দুল ঠাকুর।

আরও পড়ুন:করোনার কারণে পিছিয়ে গেল বাগানের এএফসি কাপের প্রস্তুতি শিবির

Advt

 

Previous articleরাজনৈতিক হিংসার সঙ্গে করোনার চোখ রাঙানি!‌ সোমবার সপ্তম দফায় মোতায়েন ৮০ হাজার কেন্দ্রীয় বাহিনী
Next articleরাত পোহালেই রাজ্যে ভোট সপ্তমী, ভবানীপুর-সহ একাধিক নজরকাড়া কেন্দ্র