ভোটগণনার আগেও রাজনৈতিক হিংসা, উত্তপ্ত মাথাভাঙ্গা ও বেলেঘাটা

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরই সিদ্ধান্ত হয়ে যাবে এবারের বাংলার মসনদে কাকে বসাবে বাংলার মানুষ। কিন্তু ভোটগণনার আগেও রাজ্যে রাজনৈতিক হিংসার ঘটনা অব্যাহত। কোচবিহারের মাথাভাঙ্গায় ও কলকাতার বেলেঘাটায় বোমা নিয়ে সন্ত্রাস চালানোর অভিযোগ তুলল তৃণমূল ও বিজেপি দু’দলই।

পুলিশ সূত্রের খবরে জানা গিয়েছে, শনিবার রাতে বেলেঘাটার ৩৫ নম্বর ওয়ার্ডে এক বুথ এজেন্টের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী।বুথ এজেন্টের অভিযোগ, তাঁর বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি চালানো হয়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।ইতিমধ্যেই পুলিশের তরফে বোমার নমুনা সংগ্রহ করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। বোমাবাজি হয়েছে বীরভূমের দুবরাজপুরেও।
অন্যদিকে, ভোটগণনার ঠিক আগেই কোচবিহারের মাথাভাঙ্গার পচাগড়ে তৃণমূল কর্মীর বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয় তাজা বোমা।জানা গেছে, এদিন ভোর ৪ টে নাগাদ তৃণমূল কর্মীর বাড়ির সামনে ওই তাজা বোমা পড়ে থাকতে দেখা যায়। খবর পেতেই ঘটনাস্থলে পুলিশ এসে ওই বোমা উদ্ধার করে মাথাভাঙ্গা থানার পুলিশ। তৃণমূল কর্মীর দাবি ,ভয় দেখাতেই বাড়ির সামনে বোমা রেখে যায় গেরুয়া শিবির। যদিও অভিযোগ অস্বীকার করেছে এলাকার বিজেপি কর্মীরা।

Advt

Previous articleদেশে সক্রিয় রোগীর সংখ্যা পেরোলো ৩৩ লক্ষ, একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৩ হাজার ৬৮৯ জনের
Next articleপোলার্ডের প্রশংসায় রোহিত