বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ খেলার আগে ১৮ দিনের কোয়ারেন্টাইন কোহলিদের

বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ( World test championsh) খেলার আগে ১৮ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ভারতীয় দলকে( india team)। এদিন এমনটাই জানালেন বিসিসিআইয়ের (bcci)এক কর্তা। ইংল‍্যান্ডে উড়ে যাওয়ার আগে দেশে ৮ দিন, এবং ইংল‍্যান্ডে পৌঁছে ১০ দিন কোয়ারেন্টাইনে থাকবেন বিরাট কোহলি( virat kohli), রোহিত শর্মা( rohit sharma) , অজিঙ্কে রাহানেরা( ajinkya rahane)।

এদিন এক বোর্ড কর্তা বলেন, “ভারতে ৮ দিনের কোয়ারেন্টাইনে  থাকবে ভারতীয় দল। সেই সময় অনুশীলন করার সুযোগ না পেলেও, ইংল্যান্ডে ১০ দিনের কোয়ারেনটাইনে থাকার সময় ক্রিকেটাররা বলয়ের মধ্যে থাকা মাঠে অনুশীলন করতে পারবে। যেহেতু বিশেষ বিমানে ওরা ভারত থেকে ইংল্যান্ড যাবে, তাই অনুশীলন করতে অসুবিধা হবে না।”

বিসিসিআই সূত্রে খবর ২৫ মে ভারতীয় দলের ক্রিকেটাররা মুম্বইয়ের একটি হোটেলে কোয়ারেন্টাইনে চলে যাবে। ৮ দিনের এই কোয়ারেন্টাইনে একাধিক বার করোনা পরীক্ষা করা হবে ক্রিকেটারদের। এরপর ১ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন তারা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষ হলেই ৪ আগস্ট থেকে ইংল‍্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামবে ভারতীয় দল।  তবে বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ শেষ এবং ইংল‍্যান্ড টেস্ট সিরিজের মাঝে ১ মাস ১৩ দিন ব‍্যবধান থাকবে। তাই ক্রিকেটারদের সঙ্গে তাঁদের পরিবারকে থাকার অনুমতি দিয়েছে বিসিসিআই।

এই নিয়ে বোর্ড কর্তা জানান, “বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের মধ্যে এক মাসের বেশি বিরতি হলেও ক্রিকেটাররা হোটেলের বাইরে যেতে পারবেন না। তাই ওদের পরিবারকে নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হল।”

আরও পড়ুন:করোনায় আক্রান্ত প্রসিদ্ধ কৃষ্ণা

Advt

Previous articleশারীরিক অবস্থার উন্নতি, বিদেশ যেতে চান খালেদা জিয়া
Next articleকরোনা সংক্রমণের থেকে কীভাবে শিশুদের সুরক্ষিত রাখবেন, জেনে নিন