প্রবল বৃষ্টির জেরে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ২, বজ্রাঘাতে মৃত্যু ৩

প্রতীকী চিত্র।

প্রবল বৃষ্টিতে ভয়াবহ দুর্ঘটনা ঘটল কীর্ণাহার-কাটোয়া রোডে। গাড়ি ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন গাড়ির চালক-সহ দু’জন। আহত হয়েছেন ডাম্পারে থাকা আরও এক ব্যক্তি। এদিকে, সামশেরগঞ্জ ও পূর্ব বর্ধমানে বাজ পড়ে মৃত্যু হল মোট তিনজনের।
মঙ্গলবার দুপুরে বৃষ্টির পাশাপাশি অন্ধকারে নেমে আসে চারপাশে। ফলে রাস্তায় যানবাহন দেখা যাচ্ছিল না। যার জেরে এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, কীর্ণাহারের দিক থেকে এগিয়ে আসছিল একটি ডাম্পার। রাস্তায় আলোর অভাবে উলটো দিক থেকে আসা একটি মারুতি অল্টোকে প্রবল গতিবেগে ধাক্কা মারে সেটি। ডাম্পারটি এতটাই দ্রুত গতিতে ধাক্কা মারে যে গাড়িটি ছিটকে যায় রাস্তার পাশের মাঠে। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক-সহ দু’জনের। ঘটনাস্থলে পৌঁছয় নানুর থানার পুলিশ। এরপর গাড়িটিকে ক্রেনের সাহায্যে তুলে সেটিকে উদ্ধার করে। জানা গিয়েছে, গাড়িতে থাকা একটি সারমেয়ও গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে পশু হাসপাতালে পাঠানো হয়েছে।মৃতদের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
এদিকে প্রবল বৃষ্টিপাত হয় মুর্শিদাবাদেও। মাঠ থেকে বাড়ি ফেরার পথে বাজ পড়ে মৃত্যু হয় দুই কৃষকের। মৃতদের মধ্যে একজন সামশেরগঞ্জের বাসিন্দা। অন্যজন সুতির এক নম্বর ব্লকের রিংকু মাঝি। খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। এদিন ব্জ্রাঘাতে পূর্ব বর্ধমানের একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

Advt

Previous articleদিব্যেন্দুর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে রাজ্য কমিটিকে চিঠি জেলা তৃণমূলের
Next articleপ্ররোচনামূলক মন্তব্যের অভিযোগ, শুভেন্দুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের