চুক্তিপত্রে সই না হওয়ায় ইস্টবেঙ্গল ক্লাব নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রী সিমেন্ট কর্ণধার বাঙুরের

এবার ইস্টবেঙ্গল( east bengal) ক্লাব নিয়ে মুখ খুললেন শ্রী সিমেন্ট( sree ciment) কর্ণধার হরিমোহন বাঙুর( harimohan bangur)। মূল চুক্তিপত্রে সই না হওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। ‘ইস্টবেঙ্গল ক্লাব( east bengal) এখন আমার নয়। তাই এই ক্লাবের ভবিষ্যৎ নিয়ে কিছু বলার অধিকার আমার নেই।’ একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানালেন হরিমোহন বাঙুর। শুরু থেকেই ইস্টবেঙ্গলের সঙ্গে ইনভেস্টর কোম্পানির যুদ্ধ লেগেই চলেছে চুক্তিপত্রের সই করা বিষয় নিয়ে। এইবার এই নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন হরিমোহন বাঙুর।

২০২০-২০২১ আইএসএলে শ্রী সিমেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধে আইএসএল অভিযান শুরু করে লাল-হলুদ শিবির। কিন্তু শুরু থেকেই চুক্তিপত্রে সই করা নিয়ে শ্রী সিমেন্টের সঙ্গে ঝামেলা বেধেঁ যায় লাল-হলুদ কর্তাদের মধ‍্যে। মুরশুম শেষ হয়ে গেলেও, মূল চুক্তিপত্রে সই না হওয়া নিয়ে কার্যত বিরক্ত হরিমোহন বাঙুর। এদিন এক সংবাদমাধ্যমকে হরিমোহন বাঙুর বলেন, ক্লাবতো এখনও পর্যন্ত মূল চুক্তিপত্রে সই করেনি। তাই ক্লাব এখন আমার দায়িত্ব নয়। ইস্টবেঙ্গল ক্লাব এখনও পযর্ন্ত আমাদের নয়। ”

যেখানে অন‍্যান  ক্লাব ২০২১-২০২২ আইএসএলের জন‍‍্য দল গোছাতে শুরু করে দিয়েছে। সেখানে এখনও  ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে ইনভেস্টার কোম্পানির চুক্তিপত্রে সই নিয়ে ঝামালে চরমে। এক্ষেত্রে সমর্থকদের কোনরকম ভরসা দিতে নারাজ হরিমোহন বাঙুর। তিনি বলেন,” সমর্থকদের কোনরকম আশা দেওয়ার জায়গায় এই মুহূর্তে  আমরা নেই।”

ঝামেলার সূত্রপাত, চুক্তিপত্রে এমন কিছু শর্ত আছে যা পছন্দ না ক্লাব কর্তাদের। শ্রী সিমেন্টে পক্ষ থেকে চুক্তিপত্রে কিছু শর্ত রয়েছে যা মানতে নারাজ ইস্টবেঙ্গল কর্তারা। সেই চুক্তিপত্রে পরিবর্তন আনতে চান লাল-হলুদ কর্তারা। সেই সব শর্ত না মানা হলে চুরান্ত চুক্তিপত্রে সই হবে না বলেই জানিয়েছেন ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা। তবে শ্রী সিমেন্টকে  ইতিমধ্যেই আলোচনায় বসার জন‍্য চিঠি দিয়েছে লাল-কর্তারা। এখন দেখার সেই আলোচনা সভায় সমাধান সূত্র বেরোয় নাকি, সেই ঝামেলায় আরও জট বাঁধে।

আরও পড়ুন:ইপিএল চ‍্যাম্পিয়ন ম‍্যাঞ্চেস্টার সিটি

Advt

Previous articleকরোনা থেকে বাঁচতে গোবর মাখার হিড়িক গুজরাটে, সতর্ক করলেন ডাক্তাররা
Next articleকরোনার বাড়বাড়ন্ত, ২ থেকে ১৮ বছর বয়সীদের Covaxin ট্রায়ালে অনুমতি ভারত বায়োটেকের