এবার মাদক মামলায় গ্রেফতার সুশান্ত-ঘনিষ্ঠ সিদ্ধার্থ পিঠানি

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এক বছরের মাথায় এনসিবি আধিকারিকরা গ্রেফতার করলেন সিদ্ধার্থ পাঠানিকে। বৃহস্পতিবার হায়দরাবাদ থেকে পিঠানিকে গ্রেফতার করা হয়। সুশান্ত-ঘনিষ্ঠ বলেই পরিচিত সিদ্ধার্থ পিঠানি। তাঁকে ইতিমধ্যেই মুম্বইতে আনা হয়েছে। সুশান্তের মৃত্যুর পর পুলিশকে তিনি খবর দিয়েছিলেন বলে জানা গিয়েছিল। গত বছর সেপ্টেম্বর মাসেও তাঁকে একাধিকবার তলব করে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরও পড়ুন-‘করোনাকালে ক্ষতিপূরণের টাকা চাই না’, ইয়াস পরবর্তী রিভিউ বৈঠকে মোদিকে বললেন নবীন

২০২০-র ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধার হয়। সুশান্তের সঙ্গে বান্দ্রার ফ্ল্যাটেই থাকতেন সিদ্ধার্থ। এরপর সুশান্তের মৃত্যুর পরই বলিউডে মাদক যোগ সামনে আসে। সুশান্তের মৃত্যুর পরে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে অভিনেতার পরিবারের সদস্যরা। রিয়া এবং তাঁর ভাই শৌভিক গ্রেফতারও হন। পরে জামিন পান দু’জনই রিয়া চক্রবর্তী।

ইতিমধ্যেই মাদক-মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, ভারতী সিং সহ অন্যান্য অভিনেতাদের। সুশান্তের মৃত্যুর পরেই বলিউডে ড্রাগ ব্যবসা ও স্বজনপোষণ নিয়ে সরব হয় গোটা দেশ। গোটা বিষয়ে তদন্তের দাবিও ওঠে।

Pp

Advt

Previous article‘করোনাকালে ক্ষতিপূরণের টাকা চাই না’, ইয়াস পরবর্তী রিভিউ বৈঠকে মোদিকে বললেন নবীন
Next articleভবানীপুরে ত্রাণ দিতে গিয়ে চড় খেলেন রুদ্রনীল