রাজ্যে নিম্নমুখী দৈনিক করোনা সংক্রমণ, কমল মৃত্যুও

দেশের সঙ্গে পাল্লা দিয়ে রাজ্যেও কমছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে আরও কমল করোনা সংক্রমণের হার। রবিবার আক্রান্তের সংখ্যা নামল ৭ হাজারে। বাড়ল সুস্থতার হারও। স্বস্তি দিয়ে কমল মৃত্যুও।

রবিবার রাজ্য স্বাস্থ্য দফতরের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৭০০২ জন। গতকাল আক্রান্তের সংখ্যা ছিল ৭ হাজার ৬৮২ জন। রাজ্যে বর্তমান সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৬.৩৭ শতাংশ। একদিনে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৮৮২ জন। গত ২৪ ঘণ্টায় একলাফে রাজ্যের সক্রিয় আক্রান্তের সংখ্যা আরও ৮ হাজার ৯৮৭ কমেছে। রাজ্যের বর্তমান সক্রিয় রোগীর সংখ্যা কমে হয়েছে ৩৫ হাজার ৪৫৬। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১০৭ জনের। গতকাল এই মৃত্যুর সংখ্যা ছিল ১১৮।

স্বস্তি দিয়ে রাজ্যের সঙ্গে সংক্রমণের হার দ্রুতগতিতে কমছে কলকাতা এবং উত্তর ২৪ পরগনা-সহ বাকি জেলাতেও। গত ২৪ ঘণ্টায় কলকাতায় দৈনিক আক্রান্তের ৬৪৫। যা কয়েক সপ্তাহ আগেই ছিল ৪ হাজারের দোরগড়ায়। গত ২৪ ঘণ্টায় শহরে মারা গিয়েছেন ২৩ জন। উত্তর ২৪ পরগনাতেও দৈনিক আক্রান্তের সংখ্যা নেমে ২ হাজারের নীচে। একদিনে ১ হাজার ৪৩৪ জন আক্রান্ত হয়েছেন এবং ৩৪ জনের মৃত্যু হয়েছে এই জেলায়। রাজ্যের অনান্য জেলাগুলিতেও পাল্লা দিয়ে কমছে করোনা সংক্রমণ।

আরও পড়ুন- সরকার ব্যস্ত ব্লু টিকের লড়াইয়ে, প্রাণে বাঁচতে আপনারা আত্মনির্ভর হোন: ফের কটাক্ষ রাহুলের

Advt

Previous articleকায়া আছে ছায়া নেই, বারবেলাতেই উধাও ছায়া
Next articleবনদফতরের উদ্বেগ বাড়িয়ে নিখোঁজ সুন্দরবনের রেডিও কলার পরানো বাঘ