বিধানসভায় সরকারের দমবন্ধ করে দেব, মন্তব্য দিলীপের, পাল্টা জবাব তৃণমূলের

ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে বিধানসভার ভিতরে বাইরে প্রতিরোধ গড়ে তোলার হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ৭৫ জন বিধায়ক নিয়েই বিধানসভায় সরকারের দমবন্ধ করে দেবেন। আর তাঁর এই মন্তব্যের উত্তর দিয়েছে তৃণমূলও। তৃণমূলের দাবি, উনি ঠিকই বলেছেন। যে ভাবে বিজেপি ভাংছে তাতে ভবিষ্যতে দল চালাতে গিয়ে ওনাদেরই দমবন্ধ অবস্থা হবে।

রবিবার ফের দিলীপ ঘোষ ভোট পরবর্তী হিংসা এবং বিজেপি কর্মীদের ঘরছাড়া হওয়ার অভিযোগ তোলেন। রবিবার স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই দিলীপ ঘোষ বলেন, “আমাদের হাতে ৭৫ জন বিধায়ক আছেন। আর তা দিয়েই আমার বিধানসভায় সরকারের দমবন্ধ করে দেব। আর বাইরেও আমাদের লড়াই জারি থাকবে”।
এদিকে ভোটে পরাজয়ের পিছনে দলীয় কর্মীদের ভীতিকেই দায়ী করে দিলীপ বলেন, ‘বহু এলাকায় ভয়ের পরিবেশ তৈরি করা হয়েছিল। আমাদের কর্মীরা ভয় পেয়ে পিছিয়ে গিয়েছেন অনেক জায়গায়। গণনাকেন্দ্র ছেড়ে চলে গিয়েছিলেন। ফলে ক্ষতি হয়েছে।’

আরও পড়ুন-রুদ্রনীল-শ্রাবন্তী-পায়েলের নির্বাচনী খরচ কমপক্ষে ৪ কোটি টাকা! হিসেব চাইছেন দিল্লির নেতারা

তবে দমবন্ধ করা মন্তব্যে দিলীপকে পাল্টা জবাব দিয়েছে তৃণমূল কংগ্রেস। দলের তরফে বলা হয়, দিপীপবাবু ঠিক কথাই বলেছেন। আসলে নিজেদের কথা অন্যের ঘাড়ে চাপাতে চাইছেন। কারণ যে ভাবে দল বদল হচ্ছে তাতে ভবিষ্যতে দল চালাতে গিয়ে ওনাদেরই দমবন্ধ অবস্থা হবে। কারণ শুক্রবারই দলের কর্মীদের বিক্ষোভের মুখে পড়ে কী অবস্থা হয়েছিল দিলীপ ঘোষের।

Advt