রাজনৈতিক সৌজন্য: চুঁচুড়ায় আরএসপি-র বন্ধ পার্টি অফিস খোলালেন তৃণমূল বিধায়ক

রাজনৈতিক সৌজন্য। চুঁচুড়ায় দীর্ঘদিন ধরে বন্ধ থাকা বামফ্রন্টের শরিক আরএসপি-র (Rsp) পার্টি অফিস খুলিয়ে দিলেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার (Asit Majumder)। দলীয় কার্যালয়টি জবরদখল করে বন্ধ করে দেওয়া হয়েছে- আরএসপি-র কাছ থেকে এই অভিযোগ পেয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার উদ্যোগী হয়ে অফিসটি খুলে দেন।

বৃহস্পতিবার, সকালে আরএসপি স্থানীয় নেতৃত্বকে সঙ্গে নিয়ে চুঁচুড়া শহরের এই অফিসটি খুলে সেটি আবার আরএসপি নেতাদের হাতে তুলে দেন তৃণমূল বিধায়ক। এ বিষয়ে বলতে গিয়ে অসিত জানান, “আমাদের নেত্রী সবসময়ই আমাদের অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াতে বলেছেন। আঁমাকে চুঁচুড়ার মানুষ দুহাত তুলে আশীর্বাদ করেছেন। নির্বাচনে জিতেছি। আমার কাছে চুঁচুড়ার সব নাগরিক আমার নিজের লোক। তাঁদের যে কোনও বিপদে তাঁদের পাশে আমি থাকব। আমার কাছে ওনারা আবেদন করেছিলেন। যার জন্য উদ্যোগী হয়ে এই কাজটি আমি করলাম”। তাঁর এই ভূমিকার অকুণ্ঠ প্রশংসা করেছেন আরএসপি নেতৃত্ব।

অসিত মজুমদার জানান, এই অফিসটির দীর্ঘ রাজনৈতিক ইতিহাস আছে। যারাই এটা বন্ধ করে থাকুক না কেন এটা কাম্য নয়। জেলায় সুস্থ রাজনৈতিক পরিবেশ বজায় থাকবে বলে আশ্বাস দেন তৃণমূল বিধায়ক।

আরও পড়ুন- করোনায় মৃতের সংখ্যায় গরমিল বিহারে, পুনর্গণনায় একলাফে বাড়ল ৪০০০

Advt

Previous articleবিতর্ক উঠতেই নুসরতের ইনস্টাগ্রাম থেকে উধাও বিয়ের সব ছবি!
Next articleএসবিআই এটিএম থেকে টাকা তুললে মানতে হবে নয়া নিয়ম, জেনে নিন সেগুলি