দুই চরিত্রহীন কলঙ্কিত নায়ক-নায়িকা! শোভন-বৈশাখীকে পাল্টা রত্নার

ফের পারিবারিক কেচ্ছা, বিবাদ প্রকাশ্যে। সৌজন্যে শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মাঝে কিছুদিন চুপ থাকার পর পারিবারিক বেহালা পূর্বের নব নির্বাচিত বিধায়ক রত্নাকে নিয়ে ৫৪ মিনিটের ভিডিও প্রকাশ করেছেন শোভন-বৈশাখী। যেখানে সঞ্চালিকার ভূমিকায় অবতীর্ণ হয়ে বৈশাখী সাক্ষাৎকার নিচ্ছেন শোভনের। এবং গোটা সাক্ষাৎকার পর্বেই রত্নার চরিত্র নিয়ে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন শোভন ও তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী। এবং তারপর কিছু স্টিল ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন বৈশাখী।

বৈশাখীকে দেওয়া সাক্ষাৎকারে একটা সময় শোভন বলছেন,
রত্নাকে বিয়ে করা তাঁর চরম ভুল সিদ্ধান্ত ছিল। শোভনের কথায়, ”তুমি আমার সঙ্গে ছিলে গত চার বছর। আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছি। তার আগের ২২ বছরের সিদ্ধান্ত ভুল ছিল। রত্নাকে স্ত্রী হিসেবে বিশ্বাস করে ভুল করেছিলাম। রত্না অন্য যুবকের সঙ্গে জীবনযাত্রা বেঁধে নিয়েছে।”

স্বামীর এমন চাঞ্চল্যকর বক্তব্য শুনে পাল্টা দিয়েছেন রত্নাও। বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক বলেন, ”শোভন মিথ্যেবাদী, নোংরা। মানবিকতা বোধ ছিল বলেই সিবিআই ধরে নিয়ে যাওয়ার পর নিজাম প্যালেসে গিয়েছিলাম। শোভন পাগল। বৈশাখী এমন কিছু খাওয়ায়, তাতে পাগল হয়ে গেছে, স্লো পয়জন করা হচ্ছে।”

দোলনায় দোল খাওয়া পরপুরুষ নিয়ে রত্নার ব্যাখ্যা, ”কে ব্যাভিচারী মানুষ সবাই জানে। দুজন চরিত্রহীন আমার চরিত্র নিয়ে প্রশ্ন তুলছে। লোকে হাসছে। আমি পরপুরুষকে ঢোকাইনি, আমি কলঙ্কিত হলে ভোটে জিততাম না। বেহালার মানুষ আমাকে কলঙ্কিত করেনি। আর যে ছবি পোস্ট করা হয়েছে সেখানে আমাদের দলের ছেলে-মেয়েরা সকলেই ছিল। শোভনবাবু এদের সকলকেই চেনেন। এখন নিজের কুকীর্তি ঢাকতে চরিত্রহীন বৈশাখীকে পাশে বসিয়ে নাটক করছেন। পরকীয়া কারা করছে, বাংলার মানুষ জানে।”

বৈশাখীকে দেওয়া সাক্ষাৎকারে প্রাক্তন মেয়রের কটাক্ষ, ”রত্না চট্টোপাধ্যায় কেন বৈশাখীর ভূত দেখেন, উনিই বলতে পারবেন!” জবাবে তৃণমূল বিধায়কের প্রশ্ন, ”কেন ফোবিয়ায় ভুগব না? এই মহিলা শুধু আমার নয়, অনেক মহিলারই ঘর ভেঙেছে।”

আরও পড়ুন:সৌজন্য সাক্ষাৎ: মাতৃহারা পার্থর সঙ্গে দেখা করলেন রাজ্যপাল

রত্না চট্টোপাধ্যায় উচ্ছৃঙ্খল জীবন-যাপনে অভ্যস্ত বলেও অভিযোগ করেছেন শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেন, ”আমি যে বাড়িতে থাকতাম, সেই বাড়িতে এখন নেশার আসর বসে। দিঘার হোটেলের কিছু উদ্দাম নাচের ভিডিও রয়েছে আমার কাছে।” স্ত্রী রত্নার পালটা জবাব, ”ছবিতে নেশার জিনিস থাকলে দেখান উনি, নাটক করে লাভ নেই। দিঘার হোটেলে উদ্দাম নাচের ছবির প্রমাণ থাকলে, দেখাক।”

সবশেষে রত্না বিস্ফোরক মন্তব্য করে বলেন, “দুই কলঙ্কিত চরিত্রহীন নায়ক নায়িকা হতাশায় আমার চরিত্র নিয়ে প্রশ্ন তুলছে। আমি ভোটে জিতে মানুষের আশীর্বাদে বিধায়ক হয়েছি, সেটা মানতেই পারছ না। তবে শোভনবাবু যদি ভাবে আমি ওনাকে ডিভোর্স দেবো, তাহলে সেটা ওনার এ জীবনে স্বপ্নই থেকে যাবে।”

Previous articleইউরোর প্রথম ম্যাচে আন্ডারডগ সুইডেনের বিরুদ্ধে নামছে তিনবারের চ্যাম্পিয়ন স্পেন
Next articleমাফিয়াদের হুমকির পরেই উত্তরপ্রদেশে দুর্ঘটনায় মৃত্যু সাংবাদিকের, ঘটনার নিন্দায় মমতা বন্দ্যোপাধ্যায়