তৃণমূলে ফেরানো যাবে না: প্রবীর ঘোষালের নামে কোন্নগরজুড়ে পোস্টার

হুগলির কোন্নগরের বিভিন্ন এলাকায় পোস্টার পড়ল বিজেপি (Bjp) নেতা প্রবীর ঘোষালের (Prabir Ghosal) বিরুদ্ধে। মঙ্গলবার, সকালে শহরের বিভিন্ন জায়গায় দেখা যায় এই ধরনের পোস্টার লাগানো হয়েছে। তাতে বলা হয়েছে, “কোন্নগরবাসীর দাবি মধুচক্রের নায়ক প্রবীর ঘোষালকে যাতে আর তৃণমূলে (Tmc) না ফেরানো হয়”।

এবারের বিধানসভা ভোটে প্রবীর ঘোষাল তৃণমূলের টিকিট না পেয়ে বিজেপিতে যোগদান করেন। সেই সময় তাঁদের জামাই আদরে চার্টার্ড প্লেনে করে দিল্লিতে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই বিজেপি শীর্ষ নেতৃত্বের হাত ধরে তিনি বিজেপিতে যোগদান করেছিলেন। অভিযোগ, তারপর ভোটের সময় তিনি প্রচারে বিভিন্ন মঞ্চ থেকে তৃণমূলের তৃণমূলের বিরুদ্ধে, এবং নেতৃত্বৈর বিরুদ্ধে নানা বিষোদ্বগার করেন। ফল ঘোষণার পরে দেখা যায় তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিকের কাছে বিপুল ভোটে ধরাশায়ী হয়েছেন প্রবীর। তারপর থেকেই প্রবীর ঘোষাল বিভিন্ন সংবাদ মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Bandyopadhyay) জয়গান করতে শুরু করেন। যেনতেন প্রকারে তিনি যাতে তৃণমূল কংগ্রেসের ফিরতে পারেন তার চেষ্টা করছেন বলে উত্তরপাড়া কোন্নগর তৃণমূল কর্মীদের দাবি।

এদিন তৃণমূল কংগ্রেসের এক কর্মী জানান, যেভাবে ভোটের সময় প্রবীর দলের ক্ষতি করেছেন এবং দলের বিরুদ্ধে কথা বলেছেন তারপরে তাঁকে কোনোমতেই তৃণমূলে ফেরানো যাবে না। যদি তৃণমূলে ফেরে আবারও দলের ক্ষতি করার চেষ্টা করবেন প্রবীর- অভিযোগ জেলা তৃণমূলের।

আরও পড়ুন:শুভেন্দুকে নেতা মানতে নারাজ বিধায়করাই গরহাজির, প্রয়োজনে দল বদলেও তৈরি

 

Previous articleনারদ-মামলার শুনানি পিছিয়ে গেলো একমাস
Next articleগ্রেফতার তদন্তের অংশ হলেও তদন্ত শেষে গ্রেফতারি বেআইনি, হাইকোর্টে তোপ লুথরার