অবশেষে ভিডিও বার্তায় মুখ খুললেন শ্রীময়ী, কী বললেন ‘কাঞ্চন ‘কে নিয়ে?

“টলিউডে (tollywood) অনেক সুদর্শন, সুপুরুষ নায়ক রয়েছে, তাদের সঙ্গে নাম জড়িয়ে কিছু বললে না না হয় হত। কিন্তু শেষে কিনা আমার ‘দাদা’ !! দাদার সঙ্গে আমার নাম জড়িয়ে কলঙ্ক দেওয়ার কোনও মানে হয়? “সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিও বার্তায় এবার মুখ খুললেন শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattoraj)। কাঞ্চন – পিঙ্কি – শ্রীময়ী (Kanchan Mallick- pinki Banerjee – sreemoyee chattoraj triangle affairs)এই ত্রিকোণ সম্পর্কই এখন সবথেকে আলোচিত।

শ্রীময়ী বললেন, ” কোথা থেকে যে কী হয়ে গেল! বাড়ির লোকের কাছেই মুখ দেখাতে পারছি না! এখনও শ্যুটিং শুরু হয়নি আমার। কিন্তু সেখানেই বা যাব কী করে? মুখ দেখাব কী করে? রবিবার রাত থেকে এইসব টেনশনের জেরে খাওয়া, ঘুম বন্ধ হয়ে গেছে আমার।’’ শ্রীময়ীর দাবি, তাঁর ‘দাদা’কে নিয়ে কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমে কাদা ছুঁড়ছেন। পাশাপাশি, ভুয়ো গুজবের কারণে নেটমাধ্যমেও তীব্র কটাক্ষের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে । শ্রীময়ী বলেছেন, ‘আপনি পরের সংসারে আগুন ধরাচ্ছেন, পরের ঘর ভাঙছেন’, এই ধরনের মন্তব্য শুনতে হচ্ছে তাঁকে। এর ফলে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন বলে দাবি করেছেন শ্রীময়ী। তাহলে এর পরের পদক্ষেপ কী? শ্রীময়ী জানিয়েছেন ‘প্রথমত আজ সোমবার এই ভিডিয়ো বার্তা প্রকাশ করে জনসমক্ষে এটুকু জানানোর চেষ্টা করছি যে আমি নির্দোষ। প্রকৃত সত্য এবং তথ্য আমি সামনে আনবই। আমার সঙ্গে কাঞ্চন মল্লিকের একেবারেই সুস্থ এবং স্বাভাবিক সম্পর্ক, সেটাও জানাব।’’ তবে তিনি এক্ষুণি কোথাও কোনও লিখিত অভিযোগ করছেন না বলে জানিয়েছেন। আইনজীবীর সঙ্গে কথা বলে আইনি পথে সমস্যার সমাধান করতে চান শ্রীময়ীও।

উত্তর পাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক জানিয়েছেন, তাঁরও অনেক কিছু বলার আছে। তবে সবটাই তিনি করবেন আইনি পথে। কাঞ্চন মল্লিকের দাবি, “গত এক সপ্তাহ ধরে সাংবাদমাধ্যমে চোখ রাখতে পারছি না। নোংরামি, কাদা ছোড়াছুড়ির জঘন্যতম পর্যায় চলছে। আমি চুপচাপ দেখে গিয়েছি। জলঘোলা করতে চাইনি। কিন্তু আমি না চাইলে কী হবে! পিঙ্কি চেয়েছে। আর চেয়েছে বলেই প্রকাশ্যে যা ইচ্ছে বলে যাচ্ছে আমার নামে। আমার সঙ্গে শ্রীময়ী চট্টরাজকে জড়িয়ে বিনা কারণে খারাপ খারাপ কথা বলে চলেছে। সত্যি বলছি, এই পিঙ্কিকে আমি চিনি না। যাঁকে আমি ৯ বছর আগে বিয়ে করেছিলাম। এবং যে আমার ৮ বছরের একমাত্র ছেলের মা! কেন সে এ রকম আচরণ করছে বুঝতে পারছি না? তবে একটা প্রশ্ন মাথায় আসছে, এত দিন পরে কেন মুখ খুলল পিঙ্কি? কেন বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে হঠাৎ ওর এত ক্ষোভ? এর আগে অভিনেতা কাঞ্চন মল্লিককে নিয়ে তো কোনও দিন কিছু বলেনি ? কেন?”

কাঞ্চন মল্লিকের পরিবার সূত্রে জানা গেছে উত্তরপাড়ার বিধায়ক রবিবার রাতে পিঙ্কি এবং তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন চেতলা থানায়।

Previous articleরোজভ্যালি কাণ্ডে গৌতমপত্নী ঘনিষ্ঠ প্রাক্তন ইডি কর্তাকে তলব সিবিআই আদালতের
Next articleইস্যু ভোট পরবর্তী হিংসা: উত্তরবঙ্গে পা দিয়েই রাজ্যের সমালোচনায় সরব রাজ্যপাল