ফাঁকা বাড়ি, জমিয়ে ডিম-ভাত রান্না করে ৫০ হাজারের সামগ্রী নিয়ে পালাল দুষ্কৃতীরা

বাড়ির মালিক তালা ঝুলিয়ে অন্যত্র গিয়েছিলেন। চোরেরা তালা ভেঙে ঢুকে জমিয়ে ডিম ভাত রান্না করে প্রায় ৫০ হাজার টাকার জিনিসপত্র নিয়ে চম্পট দিল। ঘটনাটি ঘটেছে বুধবার জলপাইগুড়ি জেলা ময়নাগুড়ির সুভাষনগর এলাকায়।

ময়নাগুড়ির সুভাষনগরে একটি বাড়িতে কমল সরকার নামে একজন ধূপগুড়ির বাসিন্দা ও মঈনুদ্দিন নামের হেমাতাবাদের এক বাসিন্দা পরিবার সহ কর্মসূত্রে ভাড়া থাকেন। একই বাড়িতে পাশাপাশি ভাড়া থাকতেন এই দুটি পরিবার। বেশ কিছুদিন আগে তারা বাড়িতে তালা লাগিয়ে উভয় পরিবারই নিজের বাড়িতে ফিরে যায়। বুধবার সকালে বাড়ির তালা দুটি ভাঙা অবস্থায় দেখতে পান স্থানীয়রা। এর পর খবর দেন ভাড়াটে দুই পরিবারকে। ধূপগুড়ির কমল সরকার খবর পেয়ে ময়নাগুড়িতে আসেন। তিনি দেখেন, দুটি ঘরের তালা ভাঙা অবস্থা। ঘরের আসবাবপত্র সহ সমস্ত কিছু ছড়িয়ে ছিটিয়ে পরে আছে। এমনকি রান্নাঘরে ঢুকতেই কমল বাবুর চক্ষু চড়ক গাছ হয়ে যায়। তিনি দেখেন ডিম ভাত রান্না হয়েছে। কিন্তু, সবটা না খেয়েই চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। কমলবাবু দেখার পর ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ গিয়ে সমস্ত বিষয় দেখেন এবং তদন্ত শুরু করেছেন।

পেশায় শিক্ষক কমল সরকার বলেন, ” আমি সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। এসে ঘরের এই অবস্থা দেখলাম। প্রায় পঞ্চাশ হাজার টাকার সামগ্রী নিয়ে গেছে দুষ্কৃতীরা। টিভি সহ বেশ কিছু বাসন পত্র চুরি গেছে।” অন্যদিকে আরেক ভাড়াটে হেমতাবাদে থাকায় তাঁকে ফোন করা হলেও এখনো পর্যন্ত ময়নাগুড়িতে আসতে পারেননি। পুরো ঘটনাটি অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।

আরও পড়ুন- ‘নিখোঁজ বাবুল সুপ্রিয়’, সন্ধান চেয়ে জামুরিয়ায় পোস্টার

Previous articleবাংলাদেশের আর্থিক অগ্রগতিতে আয়োজিত আন্তর্জাতিক ওয়েবিনারে উজ্জ্বল প্রসূন
Next articleনন্দীগ্রাম-মামলার এজলাস বদলের দাবিতে এবার আইনি পথে মুখ্যমন্ত্রীর আইনজীবী