টিব্যাক এবং ফর্টিসের উদ্যোগে চূড়ান্ত সতর্কতায় কোভিশিল্ড প্রদান শিবির

টাকী বয়েজ স্কুলে প্রাক্তনী ছাত্রদের সংগঠন টিব্যাক। টিব্যাকের উদ্যোগে শনিবার কোভিশিল্ড প্রদান শিবির হয়। এর সহযগিতায় ফর্টিস হসপিটাল। চলতি বিতর্কের পরিপ্রেক্ষিতে এবং সতর্কতামূলক ব্যবস্থা ছিল কড়া ভাবে। ফর্টিস কর্তৃপক্ষ এবং টিব্যাক চূড়ান্ত সতর্কতা রেখেছিল। সেখানে উপস্থিত ছিলেন আমহার্স্ট স্ট্রিট থানার অসি পুলক দত্ত, রাজ্যসভার প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ, বিধায়ক বিবেক গুপ্ত। এছাড়াও ছিলেন টিব্যাকের প্রবীণ সদস্যরা।

টিকা দেওয়ার পর কো-উইন থেকে যে মেসেজ আসছে তা পরীক্ষা করেন উদ্যোক্তারা এবং পুলিশ। পুলিশ সাংবাদিকদের জানায়, সমস্তটা আইন মেনেই হচ্ছে। যারা নিচ্ছেন রেজিস্ট্রেশনের পরেই তাঁরা মেসেজ পাচ্ছেন কিনা তা পুরোদস্তুর চেকিং হয়। মেসেজ চেক করছিল থানা সঙ্গে টিব্যাকও। এই শিবিরে উপস্থিত ছিলেন টিব্যাকের সাধারণ সম্পাদক পার্থ সারথি সাহা, ডঃ সুদীপ্ত গঙ্গোপাধ্যায়, ডঃ তৃণাঞ্জন সারেঙ্গি, ডঃ বিশ্বপতি মুখোপাধ্যায় এবং ডঃ অশোক রায় সহ প্রধান শিক্ষিকা স্বাগতা বসাক, শিক্ষা দফতরের যুগ্ম সচিব পার্থ কর্মকার এবং প্রাক্তন ছাত্ররা।

আরও পড়ুন-খাদ্য সামগ্রী সহ অন্যান্য জিনিসের দাম দ্রুত কমবে, আশ্বাস দিল কেন্দ্র

ফর্টিসের সঙ্গে যৌথভাবে এই উদ্যোগ নিয়েছে টিব্যাক। সমস্ত নিয়মকানুন মেনেই স্কুল প্রাঙ্গণে এই শিবির করা হয়েছিল। তা সাফল্যের সঙ্গে সম্পন্ন হয়েছে। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “একটা বিচ্ছিন্ন অপরাধী কী করেছে তার যথাযথ ব্যবস্থা পুলিশ নিচ্ছে। ভ্যাক্সিনেশনে পশ্চিমবঙ্গ এবং কলকাতা সারা ভারতে এগিয়ে আছে। সরকারও করছে, পুরসভাও করছে পাশাপাশি বেসরকারি উদ্যোগেও সমস্ত আইন মেনে যারা করছে তাদেরকেও শুভেচ্ছা। একটা বিচ্ছিন্ন ঘটনায়, একটা বিচ্ছিন্ন অপরাধীর জন্য কেন্দ্র বাংলায় যে ভ্যাকসিন সাপ্লাই করছে না তা সত্ত্বেও বাংলায় যে অগ্রগতি সেটা সরকারি স্তরে এবং কিছু ক্ষেত্রে বেসরকারি ক্ষেত্রেও সবাই অভিনন্দন জানিয়েছে।” প্রাক্তন ছাত্রদের সংগঠন হিসেবে টিব্যাক যে উদ্যোগ নিয়েছে তাতে তিনি শুভেচ্ছা জানিয়েছেন।

 

Previous articleকরোনার দ্বিতীয় ঢেউয়ের থেকেও ভয়ঙ্কর হবে তৃতীয়, জানাল আইসিএমআর
Next articleভুয়ো ক্যাম্পে প্রতারিতদের খুঁজে টিকা দিতে চায় পুরসভা, জানালেন ফিরহাদ