ভুয়ো ভ্যাকসিন কাণ্ড: মিমি-লাভলির বয়ান রেকর্ড, গ্রেফতার আরও ১

তদন্ত যত এগোচ্ছে, ততই জাল গুটিয়ে আনছেন গোয়েন্দারা। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে (Fake Vaccine Case) পুলিশের জালে ফের এক অপরাধী। ধৃতের নাম ইন্দ্রজিৎ সাউ। ট্যাংরার বাসিন্দা বছর ৪৫-এর ইন্দ্রজিৎ ভুয়ো IAS দেবাঞ্জন দেবের (Debanjan Dev) অফিসের কর্মচারী ছিল।

আমহার্স্ট্র স্ট্রিট সিটি কলেজে (City Collage) ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্প আয়োজনে দেবাঞ্জনের এই ইন্দ্রজিৎ সাউয়ের সক্রিয় ভূমিকা ছিল বলে জানতে পেরেছে পুলিশ।
আমহার্স্ট্র স্ট্রিট থানায় দায়ের করা এফআইআরে তার নাম আছে। ধৃতের মদতেই সিটি কলেজে ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্প আয়োজন করেছিল প্রতারক দেবাঞ্জন দেব।

ঘটনা প্রকাশ্যে আসার পর গা ঢাকা দিয়েছিল ইন্দ্রজিৎ। গোপন সূত্রে খবর পেয়ে সেন্ট্রাল মেট্রো স্টেশনের কাছ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তক ইন্দ্রজিতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৬৭, ৪৭১, ৪৭৪, ৪১৯, ৪২০, ১৭০ এবং ১২০বি ধারায় মামলা দায়ের হয়েছে।

অন্যদিকে, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), অভিনেত্রী বিধায়ক লাভলি মৈত্র (Lovely Moitra)ও তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের (Santanu Sen) বয়ান রেকর্ড করল কলকাতা পুলিশ।

Previous articleইউরো কাপে শেষ চারে ইতালি, বেলজিয়ামকে হারাল ২-১ গোলে
Next articleপ্রকাশ্যে এলো কোভ্যাক্সিনের তৃতীয় ট্রায়াল রিপোর্ট, করোনার বিরুদ্ধে এই টিকা ৭৮% কার্যকর