#ModiBabuPetrolBekabu: নয়া স্লোগানে বিজেপি সরকারকে তীব্র আক্রমণ অভিষেকের

জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রের বিজেপি (BJP) সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূলের (Tmc) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। নিজের টুইটার হ্যান্ডেলে (Twitter Handel) কটাক্ষ করে তিনি লিখেন, #ModiBabuPetrolBekabu। এই হ্যাশট্যাগ স্লোগান দিয়ে তিনি আন্দোলনের দিক নির্ধারণ করে দেন।

অভিষেক লেখেন, “জ্বালানির দাম ঐতিহাসিক উচ্চতায় পৌঁছেছে। বিজেপি সরকার জনসাধারণের দুর্দশা বাড়ানোর জন্য কঠোর পরিশ্রম করছে।
২০২০-র থেকে তেমন কোনও পরিবর্তন হয়নি। একইভাবে পুরানো দোষারোপের খেলা অব্যাহত রয়েছে। ভারতের জনগণের দাবিগুলি সুবিধা মতো উপেক্ষা করা হচ্ছে।”

এই টুইটে অভিষেক তাঁর এক বছর আগের অর্থাৎ গত বছর 23 জুন করা টুইটটি জুড়ে দিয়েছেন। যেখানে তিনি দেখিয়েছিলেন কীভাবে সেন্ট্রাল ডিউটির ফলে জ্বালানির দাম আকাশ ছোঁয়া হচ্ছে। যদিও পেট্রোপণ্যের দাম বৃদ্ধির জন্য কেন্দ্রীয় সরকার বারবার আন্তর্জাতিক বাজারে তেলের দাম বৃদ্ধিকে দায়ী করে। তাদের এই প্রবণতাকে কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ। তিনি বলেন, এভাবে দোষারোপের খেলা খেলছে মোদি সরকার। অথচ নিজেরা অত্যাধিক ডিউটি ফি চাপিয়ে তেলের দাম আকাশছোঁয়া করছে। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

Previous articleদুষ্কৃতীরাজ রুখতে একজোট পুলিশ-বাবসায়ী, সিসি ক্যামেরায় নজরবন্দি হরিশ্চন্দ্রপুর
Next articleউইম্বলডনে মিক্সড ডাবলসের তৃতীয় পর্বে পৌঁছে গেলেন সানিয়া-বোপান্না জুটি