ফের দেবাঞ্জনকাণ্ডের ছায়া! এবার নীল বাতি গাড়ি-সহ গ্রেফতার ভুয়ো CBI অফিসার

দেবাঞ্জনকাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের শহরে গ্রেফতার আরও এক ভুয়ো সিবিআই অফিসার। সোমবার রাতে সিঁথি এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিশ। অভিযুক্তের নাম সনাতন রায়চৌধুরী। ইতিমধ্যেই বাজেয়াপ্ত করা হয়েছে সিবিআই স্টিকার লাগানো নীল বাতি লাগানো গাড়ি। ওই গাড়িটিই সনাতন ব্যবহার করতেন। পুলিশের দাবি, নিজেকে রাজ্য সরকারের  স্ট্যান্ডিং কাউন্সিল এবং সিবিআইয়ের বিশেষ কৌঁসুলি বলে দাবি করতেন ওই ব্যক্তি।

পুলিশ সূত্রের খবর,  বরাহনগর এলাকার বাসিন্দা সনাতন কলকাতা হাইকোর্টের আইনজীবী। নিজেকে রাজ্য সরকারের বিশেষ প্রতিনিধি ও সিবিআই-এর কৌঁসুলি বলে পরিচয় দিতেন সনাতন। গড়িয়াহাট থানা এলাকায় জমি-বাড়ি সংক্রান্ত প্রতারণা ও অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ ওঠে ওই আইনজীবীর বিরুদ্ধে। সোমবার গড়িয়াহাট এলাকায় ১০ কোটি টাকার সম্পত্তি দখল করতে এসেছিলেন সনাতন। প্রতারণার অভিযোগ পেতেই ঘটনাস্থলে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে প্রথমে আটক করা হয়। ঘটনার তদন্ত করার পরে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে আজ আলিপুর আদালতে তোলা হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত , ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের কাণ্ড সামনে আসার রাজ্যে উঠে আসছে একের পর এক ভুয়ো অফিসারের নাম। সোমবারই নদিয়ায় ভুয়ো সিআইডি অফিসারের হদিশ মিলেছে। ওই মহিলা অফিসারের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ চাকা প্রতারণার অভিযোগও উঠেছে। সনাতনও আর কোনরকম অপকর্মের সঙ্গে যুক্ত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Previous article৫ দিনে ৫০০ কোটি, মমতার স্টুডেন্ট ক্রেডিট কার্ডের আবেদন ছাড়ালো ১০ হাজার!
Next articleচেন্নাইয়ে প্রয়াত মুকুল-জায়া কৃষ্ণা রায়