ত্রিপুরায় বেড়েই চলেছে করোনার দৈনিক সংক্রমণ

বিশেষ প্রতিনিধি, আগরতলা:

ত্রিপুরায় বেড়েই চলেছে করোনার দৈনিক সংক্রমণ এবং মৃত্যুর মিছিল। সুস্থতার হার সামান্য বেড়েছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৭৪ জন করোনা আক্রান্ত, ৪ জনের মৃত্যু এবং ৪৭২ জন সুস্থ হয়েছেন।
ত্রিপুরা স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী , গত ২৪ ঘন্টায় আরটি-পিসিআর ৯২০ এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে মোট ৮৩৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে, আরটি-পিসিআর ২২ জন এবং রেপিড অ্যান্টিজেনে ৫৫২ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। সব মিলিয়ে গত ২৪ ঘন্টায় মোট ৫৭৪ জন নতুন করে করোনা সংক্রামিত হয়েছেন । সংক্রমণের হার বেড়ে হয়েছে ৫.৬৭ শতাংশ।

গত ২৪ ঘন্টায় ৪৭২ জন করোনা সংক্রমণ থেকে মুক্তি পেয়েছে। তাতে, বর্তমানে করোনা আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ৩৪৮৬ জন।
প্রসঙ্গত, ত্রিপুরায় এখনও পর্যন্ত ৬৮১৫১ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৬৩৯০১ জন করোনা সংক্রমণ থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন। বর্তমানে ত্রিপুরায় করোনা আক্রান্তের হার ৫.১৪ শতাংশ।এরই পাশাপাশি , সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৩.৮৫ শতাংশ। এদিকে মৃতের হার ১.০৩ শতাংশ। এখনও পর্যন্ত ত্রিপুরায় ৬৯৮ জন করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিনে আরও জানা গিয়েছে, লাগাতর পশ্চিম জেলাই সংক্রমণে শীর্ষে রয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন করে পশ্চিম জেলায় ১২৬ জন, দক্ষিণ জেলায় ৬২ জন, গোমতি জেলায় ৫১ জন, ধলাই জেলায় ৬০ জন, সিপাহীজলা জেলায় ৪১ জন, উত্তর ত্রিপুরা জেলায় ২৯ জন, ঊনকোটি জেলায় ৬৬ জন এবং খোয়াই জেলায় ৩৯ জন করোনা আক্রান্ত হয়েছেন।

Previous articleব্রিকস সম্মেলনে প্রধানমন্ত্রীর পাশে সনাতন! চাঞ্চল্যকর তথ্য
Next articleমানসিক রোগীদের জন্যও কেন্দ্রকে টিকাকরণের ব্যবস্থা করার নির্দেশ সুপ্রিম কোর্টের