দলে থেকে দলের ক্ষতি করছে! কেন্দ্রীয় নেতাদের কাছে বাবুলের বিরুদ্ধে কড়া নালিশ দিলীপের

আর রাগঢাক নয়। এবার সবকিছু খুল্লাম-খুল্লা। সদ্য প্রাক্তন কেন্দ্রীয় “হাফ মিনিস্টার” বাবুল সুপ্রিয় নামে শীর্ষ নেতৃত্বকে কড়া ভাষায় নালিশ জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শুধু বাবুল নয়, যুবমোর্চা সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ-এর আচরণে ক্ষুব্ধ রাজ্য বিজেপি সভাপতি।

আরও পড়ুন: শুভেন্দুর দেহরক্ষীর বাড়িতে CID টিম, আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেন পরিবারের সদস্যদের

আজ, সোমবার দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে সাক্ষাতে এই দুই নেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দিলীপ ঘোষ। সোশ্যাল মিডিয়ায় দু’জনের সাম্প্রতিক বক্তব্য (বিশেষ করে কেন্দ্রের মন্ত্রিসভা রদবদলের পর) যে দলের ক্ষতি করছে, ভাবমূর্তি নষ্ট করেছে, সে কথা দিল্লি গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতিকে জানাতে ভোলেন নি দিলীপবাবু।

প্রসঙ্গত, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র টুইটারে তৃণমূল ও মুকুল রায়কে ফলো করা নিয়ে সম্প্রতি জোর গুঞ্জন শুরু হয়েছে৷ সেই প্রসঙ্গে কটাক্ষের সুরে রাজ্য বিজেপি সভাপতি বলেন, ”কে কাকে ফলো করছে জানি না৷ আমি বিজেপিকে ফলো করি৷” একই সঙ্গে তিনি বলেন, ”যাঁর কিছু না ভেবে অনেক কথা বলছেন, তাঁরা দলের ক্ষতি করছেন। যে কথা বাইরে বলা উচিত নয়, তা বলা হচ্ছে। এর ফলে যাঁরা শৃঙ্খলাপরায়ন কর্মী, তাঁরা বিভ্রান্ত হচ্ছেন। এই বিষয়টা আমি জানিয়েছি। এদের সঙ্গে কথা চলছে। বোঝানোর চেষ্টা হচ্ছে। দলের শৃঙ্খলারক্ষা কমিটি রয়েছে। না বুঝলে, তখন দেখা যাবে।”

 

Previous articleশুভেন্দুর দেহরক্ষীর বাড়িতে CID টিম, আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেন পরিবারের সদস্যদের
Next articleঅসুস্থ বলে ডোমিনিকার হাইকোর্টে জামিন পেলেন পলাতক মেহুল চোকসি