গেরুয়া আকাশে সূর্যাস্তের মুখে দিলীপ! রাজ্য বিজেপি সভাপতির কাশ্মীর সফর নিয়ে জোর চর্চা

দলের রাজ্য সভাপতির দায়িত্ব নেওয়ার পর থেকে সেভাবে ছুটি পাননি। ৩৬৫ দিন ২৪ ঘণ্টাই পার্টি আর সংগঠনের কাজেই নিজেকে ব্যস্ত রেখেছেন। এবার ছুটি নিয়ে কাশ্মীর (Kashmir) সফরে রাজ্য বিজেপির (BJP) সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আর কাশ্মীর সফরের ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় সূর্যাস্তের (Sunset) ছবি পোস্ট করে নতুন ভোরের কথা বলছেন দিলীপ ঘোষ। রাজ্য বিজেপি সভাপতির এমন পোস্ট ঘিরে বাড়ছে ধোঁয়াশা। “নতুন ভোর” বলতে ঠিক কী বোঝাতে চাইছেন দিলীপ ঘোষ, জল্পনা বাড়ছে রাজনৈতিক মহলে। সফর শুরুর আগে গেরুয়া আকাশের ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকারও হয়েছেন তিনি।

জানা যাচ্ছে, পার্টির কাজ থেকে ৫ দিনের অব্যাহতি নিয়েছেন দিলীপ ঘোষ। কাশ্মীর ঘুরে তিনি দিল্লিতে (Delhi) ফিরবেন ১৯ জুলাই। দিল্লিতে ফিরেই সংসদের বাদল অধিবেশনে যোগ দেবেন বলেও জানান দিলীপ ঘোষ। অর্থাৎ, সব মিলিয়ে প্রায় ১০দিন রাজ্যের বাইরে থাকবেন বিজেপি প্রদেশ সভাপতি। দলের কয়েকজন কার্যকর্তা কাশ্মীর সফরে তাঁর সঙ্গী হয়েছেন বলে জানা যাচ্ছে। আজ, বুধবার দিলীপ ঘোষ রয়েছেন লে-তে।

 

তবে ভ্রমণে যাওয়ার আগে দিলীপবাবুর সূর্যাস্তের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হয়েছেন। কেউ কেউ লিখছেন ‘‘‌সূর্যের মতন দিলীপদাও এবার অস্ত যাচ্ছে’‌’। আবার কেউ লিখছেন, “জেঠুর এবার সময় শেষ”!

 

Previous articleনন্দীগ্রামের ভোট- সংক্রান্ত নথি নির্বাচন কমিশনকে সংরক্ষণের নির্দেশ হাইকোর্টের
Next article30 জুলাই পর্যন্ত রাজ্যে বহাল বিধিনিষেধ, একনজরে নয়া নির্দেশিকা