স্ত্রীকে মেরে বাড়িতেই পুঁতে সাত দিন ধরে মদ খেয়ে হুল্লোড়, গ্রেফতার স্বামী

স্ত্রীকে খুন করে বাড়ির পিছনে মাটিতে পুঁতে দেওয়ার অভিয়োগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। তার পর এক সপ্তাহ ধরে দিব্যি বাড়িতে রান্না, খাওয়াদাওয়া করছিলেন স্বামী। মদ খেয়ে বন্ধুদের সঙ্গে হুল্লোড়ও করছিলেন বলে প্রতিবেশীদের দাবি। স্ত্রীকে পাওয়া যাচ্ছে না বলে পুলিশের কাছে নিখোঁজের ডায়েরিও করেছিলেন। শেষ রক্ষা হল না। স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার হলেন স্বামী। মালদহের চাঁচলের স্বরূপগঞ্জের ঘটনা।

মঙ্গলবার বিকেলে গর্ত থেকে পচা দুর্গন্ধ বের হওয়ায় সন্দেহ হয় কয়েকজন প্রতিবেশীর। সেখানে গিয়ে গর্তে মৃতদেহ দেখতে পান তারা। তার পরেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এলাকায় পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী।

পুলিশ জানায়, নিহত বধূর নাম কালো বিবি(৩২)। সন্ধ্যা হয়ে যাওয়ায় এদিন অবশ্য গর্ত খুঁড়ে দেহ তুলতে পারেনি পুলিশ। পরে পুলিশের জেরায় স্ত্রীকে খুনের কথা স্বীকার করে নেন স্বামী মহম্মদ আলি। পুলিশ তাকে গ্রেফতার করে। চার সঙ্গীকে নিয়ে আলি তার স্ত্রীকে খুন করেছে বলে পুলিশকে জেরায় জানিয়েছে। বাকি তিনজনের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ জানিয়েছে।

কি কারণে স্ত্রীকে খুন করা হয়েছে তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। সম্প্রতি কালিয়াচকে আসিফ বলে এক যুবক বাড়ির লোকজনকে খুন করে বাড়িতে পুঁতে রেখে বহাল তবিয়তে ছিল। সেই পরিবারের একজন পুলিশে অভিযোগ করলে ঘটনাটি সামনে আসে। এবার চাঁচলে কালিয়াচক কান্ডের প্রায় পুনরাবৃত্তি হওয়ায় এলাকা জুড়েই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Previous articleসাগরদিঘি মৎস্য প্রজনন কেন্দ্রে পর্যটন প্রসারের উদ্যোগ সাবিনার
Next articleকংগ্রেসের শঙ্কর মালাকার যোগ দিচ্ছেন তৃণমূলে ? জোর জল্পনা